মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া শহরে প্রতারণাকালে এনএসআই গোয়েন্দাদের হাতে ধরা পড়লো প্রতারক বাবুল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুন, ২০২০, ৭.৪৮ পিএম
  • ১৪২ বার পঠিত
ইসমাঈল হোসেন (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়া শহরে প্রতারণাকালে মো. বাবুল (২৮) নামে এক প্রতারককে আটক করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দার (এনএসআই) সদস্যরা। প্রতারক বাবুল ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোলাম রাব্বানীর ছেলে। মঙ্গলবার (৯ জুন)  দুপুর দুইটার দিকে শহরের পৌর সুপার মার্কেটের সামনে থেকে এনএসআই’র ব্রাহ্মণবাড়িয়া জেলা কার্যালয়ের সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করেন। আটকের পর তাকে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করেন। এনএসআই সূত্রে জানা গেছে, একটি প্রতারক চক্র দীর্ঘদিন ধরে বিভিন্নভাবে নিজেদেরকে সচিব ও ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ফুটপাতের ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে আসছে। বাবুল ওই প্রতারক চক্রের সক্রিয় সদস্য।
মঙ্গলবার দুপুরে শহরের ফকিরাপুল এলাকায় ফুটপাতের দুইজন ব্যবসায়ীর কাছ থেকে নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ৩ হাজার টাকা আদায় করেন বাবুল। পরবর্তীতে এনএসআই সদস্যরা তাকে আটক করেন। সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়া জানান, আটক ব্যক্তি বিভিন্ন সময় মানুষের সাথে সচিব, যুগ্ন সচিব বা ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রতারণা করে আসছিল। দুপুরের ফকিরেরপুলের কাছে হোটেল খানাবাসমতির সামনে এক লিচু বিক্রেতার সাথে প্রতারণা কালে এনএসআই সদস্যরা তাকে আটক করে। এসময় আরও দুইজন ব্যক্তি এসে জানায়, তাদের সাথেও সে প্রতারণা করে টাকা নিয়েছে। তিনি আরও বলেন, তার অপরাধ অনুযায়ী তাকে ভ্রাম্যমাণ আদালতে সাজা না দিয়ে নিয়মিত মামলা করতে থানায় হস্তান্তর করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil