শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন

বড়লেখায় করোনা প্রাদুর্ভাব রোধে জনসাধারণের মাঝে নতুন কুঁড়ি’র মাস্ক বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০, ১১.০২ পিএম
  • ২৩৭ বার পঠিত

সিলেট বিভাগীয় ব্যুরো প্রধানঃ 

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পৌর শহরের উত্তর চৌমুহনী হাটবন্দ (নয়াগ্রাম) এলাকাবিত্তিক সামাজিক সংগঠন নতুন কুড়িঁ সমাজ কল্যান সংস্থা’র উদ্যোগে শনিবার (২০ জুন) বৈশ্বিক করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে জনসাধারণের মাঝে সচেতনতার লক্ষে মাস্ক বিতরণ করা হয়।

নতুন কুঁড়ি সমাজকল্যাণ সংস্থা’র সভাপতি ওয়ালী আহমদ বিপ্লব ও সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) রুবেল আহমদের পরিচালনায় পৌর শহরের উত্তর বাজার,কলেজ রোড ও চান্দগ্রাম রোডে পথচারী,শ্রমিক এবং জনসাধারণের মাঝে সচেতনতার লক্ষে মাস্ক বিতরণে উপস্থিত ছিলেন সংঘটনের উপদেষ্টা তাহমীদ ইশাদ রিপন,আইনুল ইসলাম,বাকের আহমদ। পৃষ্ঠপোষক ব্যবসায়ী আব্দুল আজিজ ও জাহাঙ্গীর আলম শুভ প্রমূখ।

এছাড়া আরোও উপস্থিত ছিলেন, সিনিয়র সহ:সভাপতি বেলাল আহমদ, সহ:সভাপতি শাহাব উদ্দিন, সহ:সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল জুবায়ের, সাংগঠনিক সম্পাদক সাকিব আলী আল সালাম, সহ:সাংগঠনিক সম্পাদক জায়েদ আহম,মারওয়ান আহমদ, অর্থ সম্পাদক শাহরিয়ার আহমদ, সহ:অর্থ সম্পাদক তুহিন আহমদ, প্রচার সম্পাদক আহমেদ সাকিম, উপ প্রচার সম্পাদক আব্দুস সামাদ তারেক ও সদস্য অলি, সৌমিক, অনিক, মোর্শেদ প্রমূখ।

উল্লেখ্যঃ সংস্থার সভাপতি ওয়ালী আহমদ বিপ্লব গণমাধ্যম’কে জানান, নতুন কুঁড়ি সমাজ কল্যাণ সংস্থা শুধুমাত্র এলাকার সামাজিক উন্নয়নের জন্য স্বেচ্ছায় কাজ করে যাবে। প্রতিষ্ঠালগ্নের পর থেকে মাত্র ৭ মাসে সূধী,শুভাকাঙ্ক্ষী ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গের সার্বিক সহযোগীতায় আমরা এলাকায় সামাজিক বিভিন্ন কার্যক্রম করতে সক্ষম হয়েছি। এলাকার বিত্তবান ও সচেতন মহলের প্রতি বিনীত আবেদন করছি আপনাদের সহযোগীতা অব্যাহত থাকলে আমরা নতুন কুঁড়ি পরিবার এলাকায় সুন্দর সমাজ বিনির্মাণের লক্ষে শিক্ষা,ক্রীড়া,সংস্কৃতি ও মানবিক-স্বেচ্ছাসেবী কার্যক্রমের মাধ্যমে আরোও গতিশীল হতে সক্ষম হব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil