মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

বড়লেখায় নিসচা’র উপদেষ্টা জেহীন সিদ্দিকী’র সুস্থতা কামনায় দোয়া মাহফিল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০, ১২.৪৭ এএম
  • ১১৮ বার পঠিত

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ  

করোনাভাইরাসে আক্রান্ত মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নিরাপদ সড়ক চাই (নিসচা) এর উপদেষ্টা ও পৌর কাউন্সিলর জেহীন সিদ্দিকী’র সুস্থতা কামনা করে নিসচা বড়লেখা উপজেলা শাখার আয়োজনে দোয়া মাহফিলের মাধ্যমে দেশ-বিদেশের সূধী শুভাকাঙ্ক্ষী’দের কাছে দোয়া কামণা করা হয়।

গত শুক্রবার থেকে করোনা আক্রান্ত হয়ে জেহীন সিদ্দিকি আইসোলেসনে আছেন। এ বছর করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে বিভিন্ন এলাকায় সামাজিক, মানবিক ও তার ব্যক্তিগত উদ্যোগে দেওয়া ত্রাণ কার্যক্রমে অংশ নিচ্ছিলেন জেহিন সিদ্দিকী।

রবিবার (১৯ জুলাই) বাদ এশা বড়লেখা পৌর উত্তর চৌমুহনী জামে মসজিদের পেশ ইমাম হাফেজ আহমদ আলীর মোনাজাতের মাধ্যমে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিসচা উপদেষ্টা জেহিন সিদ্দিকী সহ করোনায় আক্রান্ত রোগী’দের আশুরোগ মুক্তি কামণায় ও মৃত্যু বরণকারীদের রুহের মাগফিরাত কামণা এবং সম্মূখ যোদ্ধা পুলিশ, ডাক্তার, নার্স, জনপ্রতিনিধি, সাংবাদিক, প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা এবং স্বেচ্ছাসেবীদের সর্বাত্মক মঙ্গল কামণা করে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে দোয়া মাহফিলের কাজ সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন বড়লেখা পৌরসভার সাবেক মেয়র মো: ফখরুল ইসলাম, সহকারী প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মাওলানা নুরুল ইসলাম, নিসচা বড়লেখা উপজেলা শাখার পৃষ্ঠপোষক কবির হোসাইন, আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন, সদস্য সচিব আইনুল ইসলাম, কার্যকরী সদস্য নূরে আলম মোহন, মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম শুভ, ব্যবসায়ী মজনুর রহমান,সাবুউদ্দিন, সমাজকর্মী রুবেল আহমদ সহ মসজিদের মুসল্লীগণ।

উল্লেখ্যঃ বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নিসচা’র প্রধান উপদেষ্টা সোয়েব আহমদ বলেন, পৌরসভার ২ নম্বর ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর বিশিষ্ট সমাজসেবক এবং নিসচা বড়লেখা শাখার উপদেষ্টা জেহীন সিদ্দিকী আর্ত মানবতার ডাকে করোনার প্রাদুর্ভাবে বিপর্যস্ত অসহায় মানুষের জন্য মানবিক দায়িত্ব পালন করতে গিয়ে আজ তিনি নিজেই করোনা আক্রান্ত। তাঁর দ্রুত সুস্থতার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করি। সামাজিক ও মানবিক কাজে আবার যেন তাঁর পদচারণায় মুখরিত হয়; এ কামনা করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil