রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন

বড়লেখায় সোস্যাল ফাউন্ডেশন উজিরপুরের পূর্ণ কমিটি গঠন

  • আপডেট টাইম : শনিবার, ২৯ আগস্ট, ২০২০, ১১.১১ পিএম
  • ১০৪ বার পঠিত

এম. এম আতিকুর রহমানঃ মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজারের বড়লেখায় আর্ত মানবতার সেবায় নিয়োজিত সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সোস্যাল ফাউন্ডেশন, উজিরপুর ফাউন্ডেশনটির প্রতিষ্ঠাতা আছাদ-আল-মাহদী’র অক্লান্ত পরিশ্রম আর প্রচেষ্টায় বিগত ০৫ ই জুলাই ২০১৯ইং তারিখে ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠার পর থেকে শুরু করে এই পর্যন্ত সমাজের বিভিন্ন সামাজিক কাজগুলো সুন্দরভাবে সু-সম্পন্ন করে যাচ্ছে। ফাউন্ডেশনটির কার্যক্রম আরো সুচারুরোপে পরিচালনা ও প্রসারিত করার লক্ষে ২০২০-২১ সেশনের ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করে আজ অনুমোদন দেওয়া হয়েছে।
উক্ত কমিটিতে পুনরায় সভাপতি মনোনীত হন আব্দুল আলিম এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হন মিজানুর রহমান।

সোস্যাল ফাউন্ডেশন উজিরপুর এর ২০২০-২১ সালের জন্য কার্যকরী কমিটি ঘোষনা করা হয়েছে। নতুন কমিটি’র সভাপতি আব্দুল আলিম, সহঃ সভাপতি সারওয়ার আহমদ, সহঃ সভাপতি সাইদুল হক, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সহঃ সাধারণ সম্পাদক হাসান আহমদ, ক্যাশিয়ারঃ- আকরাম হোসাইন, সহঃ ক্যাশিয়ার হোসাইন আহমদ, সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান রাজু, সহঃ সাংগঠনিক সম্পাদক শাকিল আহমদ, রক্তদান বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, সহঃ রক্তদান বিষয়ক সম্পাদক আবু বক্কর, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সালেহ আহমদ, সহঃ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাজু আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক মাহিনুর রহমান মাহিন, সহঃ শিক্ষা বিষয়ক সম্পাদক আবু তাহের, ক্রীড়া সম্পাদক আযাদ আহমদ, সহঃ ক্রীড়া সম্পাদক সিদ্দিকুজ্জামান সিদ্দিক, পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম নানু, সহঃ পরিবেশ বিষয়ক সম্পাদক আরিফ হোসাইন, প্রচার সম্পাদক রাফি আহমদ, সহঃ প্রচার সম্পাদক জাকির আহমদ।

সদস্যরা হলেন, খালেদ আহমদ, শাহাজানুর রহমান, এমরান হোসাইন, আফজল হোসাইন, ছাব্বির আহমদ, আব্দুল্লাহ রাহিম, রনি আহমদ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil