শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন

বড়লেখায় ৮ জুয়াড়িকে আটক করে জেল হাজতে প্রেরণ

  • আপডেট টাইম : শনিবার, ১১ জুলাই, ২০২০, ৭.১৯ পিএম
  • ৯৮ বার পঠিত

এম. এম আতিকুর রহমান, বড়লেখা মৌলভীবাজার প্রতিনিধিঃ   

মৌলভীবাজারের বড়লেখায় জুয়ার আসর থেকে ৮ জুয়াড়িকে আটক করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। আজ ১১ জুলাই তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গতরাত সাড়ে ১১টার দিকে উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের কবিরা এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ৪ হাজার ৮শ’ ৯০ টাকা ও ২টি জুয়া খেলার বোর্ডসহ অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।
 
আটককৃতরা হলো উপজেলার কান্দিগ্রামের মৃত ইরমান আলীর পুত্র মো. শাহজাহান (৫২) একই উপজেলার কবিরা গ্রামের ইমাম উদ্দিনের পুত্র কামাল হোসেন (৩০) কবিরা গ্রামের সইম আলীর পুত্র ওয়াছিম আলী (২২) কবিরা গ্রামের মুহিবুর রহমানের পুত্র বাবুল আহমদ (৩২) ইটাউরি গ্রামের সোহাগ আহমদের পুত্র শামীম আহমদ (২৮) কান্দিগ্রামের মৃত ইলিয়াছ আলীর পুত্র আলিম উদ্দিন (৩২) কান্দিগ্রামের মনাফ আলীর পুত্র আইসেন (৩৩) এবং বিয়ানীবাজার উপজেলার দক্ষিণ পাড়িয়াবহর (জলঢুপ) গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের পুত্র সালাহ উদ্দিন (৩৩)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার কবিরা এলাকায় বন্ধন ব্রিক ফিল্ডের শ্রমিক বসবাসের ঘরে কতিপয় লোক জুয়া খেলছে জানতে পায়। এমন খবরের ভিত্তিতে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ চৌকস পরিদর্শক (তদন্ত) মোশাররফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। 

আটকের বিষয়টি নিশ্চিত করে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইন-চার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন গণমাধ্যমে জানান, উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার হালদার বাদী হয়ে আজ তাদের বিরুদ্ধে মামলা (মামলা নং ১২, তারিখ ১১/০৭/২০২০) দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil