মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন

ভৈবর ও আশুগঞ্জে হরিজন কলোনীতে ১৬০ লিটার চোলাই মদ’সহ আটক-১২ 

  • আপডেট টাইম : বুধবার, ১ জুলাই, ২০২০, ৬.১৪ পিএম
  • ১৮০ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের রেলগেইট ও কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে হরিজন কলোনী এলাকা থেকে ১৬০ লিটার চোলাই মদ’সহ ১২ জনকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প ।

র‌্যাবের হাতে আটকৃ হলেন ১। মোঃ সেলিম ( ৩৫ ), পিতা- মোঃ জহির মিয়া , সাং-চর চালতলা, থানা- আশুগঞ্জ, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ২। মোঃ তাহের ( ৩৬ ), পিতা- মৃত আক্তার মিয়া , সাং-চর চালতলা, থানা- আশুগঞ্জ, জেলা-ব্রাহ্মণবাড়িয়া , ৩। মোঃ গোলাপ মিয়া ( ৫০ ) , পিতা-মৃত আব্দুর রউফ, সাং-গরাইল, থানা-নবীনগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া , ৪। মোঃ আশকর আলী ( ৫০ ) পিতা-মৃত মহবত আলী , সাং-আদমপুর, থানা-অষ্টগ্রাম, জেলা-কিশোরগঞ্জ , ৫। মোঃ রফিক ইসলাম ( ৩৫ ), পিতা-নুরু মিয়া, সাং-শিবপুর, থানা-লাখাই, জেলা-হবিগঞ্জ , ৬। মোঃ আলম ( ৫০ ), পিতা-মৃত শামসুর, সাং-হলুকান্দি, থানা- আড়াইহাজার, জেলা- নারায়ণগঞ্জ , ৭। মোঃ জাকির ( ৩০ ), পিতা-মৃত খায়ের উদ্দিন, সাং-নুরপুর, থানা-অষ্টগ্রাম, জেলা-কিশোরগঞ্জ , ৮। হাদিস মিয়া ( ২৯ ), পিতা-মৃতঃ আঃ লতিফ মিয়া, সাং-শিবপুর, থানা-লাখাই, জেলা-হবিগঞ্জ , ৯।মোঃ ইদ্রিস মিয়া ( ৪০ ), পিতা-মৃত তারা মিয়া, সাং-লাখাই, থানা-লাখাই, জেলা-হবিগঞ্জ , ১০। মোঃ নুরু মিয়া ( ৩০ ), পিতা-মৃত চান ফোর মিয়া, সাং-রায়টুটি, থানা-ইটনা, জেলা-কিশোরগঞ্জ , ১১। মোঃ মন মিয়া ( ৪৮ ), পিতা- চান মিয়া, সাং-সোহাগপুর, থানা-আশুগঞ্জ,জেলা-ব্রাহ্মণবাড়িয়া , এ/পি-খাদ্য গোডাউন, রোড,রেল কলোনী, থানা-সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া , ১২। তহিল মিয়া ( ৬২ ), পিতা-মৃত বাবর আলী, সাং-সোহাগী, থানা-ঈশ্বরগঞ্জ, জেলা-ময়মনসিংহ ।

আজ বুধবার ( ১ জুলাই ) সকালে বিভিন্ন গনমাধ্যম কর্মীদের কাছে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত দেশীয় পদ্ধতিতে চোলাই মদ তৈরী করে ব্রাহ্মণবাড়িয়া এবং কিশোরগঞ্জ জেলার বিভিন্ন স্থানে পাইকারি /খুচরা বিক্রয় করে আসছে ।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায় ।

এরই প্রেক্ষিতে ভৈরব র‍্যাব-১৪ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার উপ-পরিচালক চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ৩০/০৬/২০২০ ইং তারিখ রাত্র ২৩.০০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন রেলগেইট রবিদাস পাড়ায় এবং কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন রেলওয়ে হরিজন কলোনীর সামনে অভিযান পরিচালনা করে ১। মোঃ সেলিম ( ৩৫ ) , ২। মোঃ তাহের ( ৩৬ ) , ৩। মোঃ গোলাপ মিয়া ( ৫০ ) , ৪। মোঃ আশকর আলী ( ৫০ ) , ৫। মোঃ রফিক ইসলাম ( ৩৫ ) , ৬। মোঃ আলম ( ৫০ ) , ৭। মোঃ জাকির ( ৩০ ) , ৮। হাদিস মিয়া ( ২৯ ) , ৯।মোঃ ইদ্রিস মিয়া ( ৪০ ) , ১০। মোঃ নুরু মিয়া ( ৩০ ) , ১১। মোঃ মন মিয়া ( ৪৮ ), ১২। তহিল মিয়া ( ৬২ ), পিতা-মৃত বাবর আলী, কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের দখল হইতে ( ক ) ( ১৫৫+০৫ ) =১৬০ লিটার চোলাই মদ জব্দ করা হয় ।

এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানায় (১নং-১১নং আসামী) এবং কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় (১২নং আসামী) পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil