বুধবার, ২৩ জুন ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন

ভৈরবে অফিসের তালা ভেংগে যুবকের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১, ১১.১৭ পিএম
  • ৮৪ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃভৈরবে একটি অফিস রোমের তালা ভেংগে প্রবাল (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ । সে রায়পুরার মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাতৃকা (প্রাঃ) হাসপাতালের মালিক হোসেন ভূইয়ার ছেলে । আজ মঙ্গলবার সন্ধা সাড়ে সাতটার সময় দুর্জয় মোড়ের সরদার হোটেলের নিচতলায় তালাবদ্ধ শাকিল মটরস অফিসের ভেতর থেকে পুলিশ প্রবালের মরদেহ উদ্ধার করে । ঘটনার পর পর সরদার হোটেলের সমস্ত ব্যাবসা প্রতিষ্টানে তালা দিয়ে ব্যবসায়ীরা চলে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানিয়রা জানায়, অন্তরকে তার পরিধেয় রক্তমাখা জামা ও ধারালো অস্ত্র হাতে দৌড়ে পালিয়ে যেতে দেখা গেছে । প্রবালকে অন্তরই হত্যা করে থাকতে পারে । তবে কি কারণে প্রবালকে খুন করা হয়েছে তা কেউ বলতে পারেনি।

প্রবালের স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় প্রবাল দুপুরের খাবার খেয়ে বাসা থেকে বের হয়ে যায় । লোকমুখে খবর পেয়ে মরদেহ দেখে প্রবালের লাশ সনাক্ত করি ।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন জানান, আমরা জানতে পারি আজ বিকেলে দূর্জয় মোড়ে একটি মারামারি হয়েছে । সে সুত্র ধরে আমরা একটি দোকানের সাটার ভেঙ্গে একজন যুবকের মৃতদেহ দেখতে পাই । পরে এর নাম জানতে পারি । এ হত্যার সাথে অন্তরের সংশ্লিষ্টতা থাকতে পারে বলে ধরনা করছি । অন্তরকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil