শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে তেয়ারীরচরে এডভোকেট আবুল বাসারের নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা ভৈরবের সাদেকপুর ইউনিয়নবাসীর সাথে সরকার সাফায়েত উল্লাহ’র নির্বাচনী মতবিনিময় সভা ভৈরবে ৩ প্রতিষ্টান সিলগালা ৬০ লাখ টাকার জাল ধ্বংস বড়লেখা ফাউন্ডেশন ইউ কে উদ্যোগে আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠান শয়তানের চ্যালেঞ্জ ও আল্লাহর ক্ষমার নমুনা ভৈরবে র‌্যাবের হাতে ভারতীয় ৫ লক্ষাধিক ট্যাবলেট ও ৯৭ পিস ভারতীয় কাতান শাড়ী উদ্ধার ভৈরবে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন লক্ষ্মীপুরে বড় ভাইয়ের স্ত্রীকে মারধরের অভিযোগ দেবরের বিরুদ্ধে বড়লেখা পল্লী বিদ্যুতের অতিরিক্ত বিল নিয়ে গ্রাহকদের মানববন্ধন বড়লেখা মানবসেবা সংস্থার উদ্যোগে সিলিং ফ্যান বিতরণ

ভৈরবে কুখ্যাত ডাকাত মনির গ্রেফতার 

  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০, ৪.৪১ পিএম
  • ৮৭ বার পঠিত
মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:  ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে ডাকাতির সাথে সরাসরি জড়িত থাকার অভিযোগে মনির ( ৩৫ ) নামে এক কুখ্যাত ডাকাত কে অবশেষে আটক করেছে পুলিশ । মনির নরসিংদী জেলার রায়পুরা উপজেলার কাচাকান্দা গ্রামের মহিবুল্লাহর ছেলে । শনিবার ( ১৬ মে ) মনিরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।
জানা যায়, কিশোরগঞ্জের ভৈরব সার্কেলের এ এস পি রেজওয়ান দ্বীপু’র দিক নির্দেশনায় ঢাকা রেঞ্জ ও কিশোরগঞ্জ জেলার একাধিক শ্রেষ্ঠ পদকপ্রাপ্ত সাহসী পুলিশ অফিসার কুলিয়ারচর থানার এস আই আবুল কালাম আজাদ তথ্য প্রযুক্তির সহায়তায় ভৈরব থানা পুলিশ ফোর্স ও ভিকটিম মোঃ শফিকুর রহমানকে সাথে নিয়ে ভৈরব থানার ডাকাতি মামলা নং- ১৫ ( ৪ ) ২০ এর কুখ্যাত ডাকাত মনিরকে গত ১৫ এপ্রিল শুক্রবার বিকালে ভৈরব বাজার থেকে আটক করে । আটককৃত মনিরের তথ্য অনুযায়ী ভৈরব কালিকাপ্রসাদ উত্তরপাড়া তার বাসা থেকে ডাকতীকৃত মালামালের মধ্যে দুইশত টাকার নোট ১১ টি, মোবাইল সেট দুইটি , দুইটি আংটি , একটি আইফোন , একটি স্যামসাং গ্যালাক্সি সেট ও ডাকাতির কাজে ব্যবহৃত ১৫ টি টর্সলাইট উদ্ধার করে ডাকাতি মামলার রহস্য উদঘাটন করেন ।
এস আই আবুল কালাম আজাদ বলেন , এই ডাকাত চক্রটি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর , ভৈরব হাইওয়ে রোডে গভীর রাত্রে যাত্রীদের প্রাইভেট কার , মাইক্রোবাস, মোটর সাইকেল ও অন্যান্য গাড়ি আটকে গাড়ি সহ যাত্রীদেরকে ফাঁড়ির রোডে নিয়ে গিয়ে তাদের কাছে যা কিছু পাওয়া যায় সব লুন্ঠন করে নিয়ে যাওয়াই তাদের দীর্ঘদিনের পেশা । এই ডাকাত চক্রটি দীর্ঘদিন ধরা না পরার কারনে নির্বিঘ্নে বিশেষ করে ভৈরব এলাকায় ডাকাতি করে মানুষকে নিঃস্ব এবং আতঙ্কের মধ্যে ফেলে দিয়েছে ।
এর আগে ওইদিন ১৫ মে নরসিংদী জেলার রায়পুরা থানা এলাকা থেকে ডাকাত দলের সদস্য নূরে আলম নূরা কে গ্রেফতার করা হয় । তার তথ্য অনুযায়ী ভৈরব বাজার থেকে কুখ্যাত ডাকাত মনিরকে আটক করা হয় । বাকিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে । দ্রুতই তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে । ডাকাতী হওয়া মালামাল উদ্ধার সহ ডাকাতীর ঘটনা উদঘাটন করতে পারায় মামলার ভিকটিম মোঃ শফিকুর রহমান ভৈরব সার্কেলের এ এস পি রেজওয়ান দ্বীপু , ভৈরব থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ শাহিন, কুলিয়ারচর থানার এস আই আবুল কালাম আজাদ ও মামলার তদন্তকারী অফিসার এস আই মোঃ মহসিন ভূইয়া সহ পুলিশ সদস্যদের প্রতি খুশী হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন । অপর দিকে কুখ্যাত ডাকাত মনির পুলিশের হাতে আটক হওয়ারপর থেকে ভৈরববাসীর মাঝে সস্তি ফিরে এসেছে ।
উল্লেখ্য, গত ১৮ এপ্রিল শনিবার ভোর ৪ টার দিকে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের কুলিয়ারচর ও ভৈরব সীমানার মাঝামাঝি আকবরনগর বাসস্ট্যান্ডে একটি ডাকাতির ঘটনা ঘটে । শনিবার ভোর পৌনে ৪ টার দিকে কুলিয়ারচর উপজেলার আদমখার কান্দি গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে মোঃ শফিকুর রহমান ( ৪২ ) নিজস্ব নিশান এক্সট্রাইল জীপ গাড়ী যোগে স্ত্রী সন্তান ও এক অতিথি নিয়ে গ্রামের বাড়ি থেকে তার ঢাকার বাসায় যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয় । ভোর ৪ টার দিকে আকবরনগর বাসস্ট্যান্ড পৌঁছার সাথে সাথে মুখোশ পড়া অবস্থায় অস্ত্রধারী একদল দুর্ধর্ষ ডাকাত তাদের গাড়ির সামনে একটি গাছের ডুম ফেলে গাড়ির গতিরোধ করে । পরে ডাকাত দলের সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ির ড্রাইভারকে নামিয়ে ডাকাত দলের এক সদস্য গাড়িটি চালিয়ে রাস্তার পূর্বদিকে একটি রাস্তায় নিয়ে তাদের নিকট থাকা নগদ ৪৫ হাজার টাকা , ৪ টি দামী মোবাইল সেট ও স্বর্ণ অলংকারসহ এক কার্টুন ঔষধ লুট করে নিয়ে যায় । ঘটনার কিছুক্ষন পর রাস্তায় দায়িত্বরত কুলিয়ারচর থানার উপ-পুলিশ পরিদর্শক ( ভৈরব থানায় অতিরিক্ত দায়িত্বে থাকা ) কাজী রকিব ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হতে দেখে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায় । এ ঘটনায় মোঃ শফিকুর রহমানের গাড়ীর ড্রাইভার মোঃ নাঈম মিয়া বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা দায়ের করেন । মামলা নং- ১৫ ( ৪ ) ২০২০ ইং ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil