বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

ভৈরবে চোরাই ১৮৫ লিটার তেল উদ্ধার র‌্যাব-১৪ হাতে আটক ২

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ৪.১৩ পিএম
  • ৮৩ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি ॥

কিশোরগঞ্জের ভৈরবে দূর্জয়মোড় এলাকা হতে চুরি যাওয়া ১৮৫ লিটার সয়াবিন তেল উদ্ধারসহ চোর চক্রের আঃ রব সরদার (৪৬) ও মোঃ সোহেল ফরাজী (২২) নামে চোর চত্রের ২ সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প সদস্যরা। চুরি যাওয়া তেল বহনের দায়ে ১ টি পিকআপ ভ্যানও জব্দ করা হয়। বুধবার সকাল সাড়ে ১০টার সময় শহরের দুর্জয় মোড় থেকে উল্লেখিতদের আটক করে।

র‌্যাব-১৪ সুত্র জানায়, তথ্যের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার মোহাম্মদ আক্কাছ আলী শহরের দুর্জয় মোড়ে অভিযান চালায়। অভিযানে ঝালকাঠি জেল্র সদর থানাধিন রামচন্দ্রপুর গ্রামের জাফর আলী সরদারের ছেলে আঃ রব সরদার ও নারায়নগঞ।জ জেলার আড়াই হাজার থানাধিন কদমদী গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের ছেলে মোঃ সোহেল ফরাজীকে আটক করে। এ সময় আটককৃতদের কাছ থেকে চুরি যাওয়া ১৮৫ লিটার তৈল ভর্তি ১ টি প্লাস্টিকের ড্রাম ও ১ টি পিকআপ ভ্যান উদ্ধার করে তা জব্দ করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil