বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:০৮ অপরাহ্ন

ভৈরবে তেয়ারীরচরে এডভোকেট আবুল বাসারের নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা

  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৪.২০ এএম
  • ৮১ বার পঠিত

 

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃকিশোরগঞ্জের ভৈরব উপজেলার শ্রীনগর ইউনিয়নের তেয়ারীর চর গ্রামবাসীর সাথে নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা করেছেন শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবুল বাসার।

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে আজ শুক্রবার বিকেলে গণসংযোগ ও তেয়ারীরচর বাজারে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ওই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন তেয়ারীরচর গ্রামের আওয়ামী লীগ নেতা মোঃ ধন মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন অনুষ্ঠানের মধ্যমনি এডভোকেট মোঃ আবুল বাসার। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীনগর ইউপির প্যানেল চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, ৩ নং ওয়ার্ডের সাবেক মেম্বার নূরু মিয়া, এলাকার মুরুব্বী বিল্লাল মেম্বার, মোস্তফা কামাল, বাবু মিয়া, শাজাহান মিয়া, বাউসমারা গ্রামের আব্দুল্লাহ আল মাছুম, তেয়ারীরচর গ্রামের মিজানুর রহমান মাস্টারসহ শ্রীনগর গ্রামের বিভিন্ন বংশের মুরুব্বিগণ।
মতবিনিময় সভায় সঞ্চালনার দায়িত্ব পালন করেন মোঃ স্বপন মিয়া।
বক্তারা বলেন, এডভোকেট আবুল বাসার একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তি হিসেবে এলাকায় পরিচিত। সমস্যার কথা শুনলেই রাত বিরাতে ছুটে যান মানুষের কাছে। এলাকার উন্নয়নের জন্য এমন একজন জনপ্রতিনিধির প্রয়োজনীয়তা প্রকাশ করে তাদের পূর্ণ সমর্থন জানান এবং আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী নৌকা প্রতীক বরাদ্দ দেয়ার জন্য স্থানীয় সাংসদ আলহাজ্ব নাজমুল হাসান পাপন ও দলীয় সিনিয়র নেতাকর্মীদের আহবান জানান তারা ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil