শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে তেয়ারীরচরে এডভোকেট আবুল বাসারের নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা ভৈরবের সাদেকপুর ইউনিয়নবাসীর সাথে সরকার সাফায়েত উল্লাহ’র নির্বাচনী মতবিনিময় সভা ভৈরবে ৩ প্রতিষ্টান সিলগালা ৬০ লাখ টাকার জাল ধ্বংস বড়লেখা ফাউন্ডেশন ইউ কে উদ্যোগে আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠান শয়তানের চ্যালেঞ্জ ও আল্লাহর ক্ষমার নমুনা ভৈরবে র‌্যাবের হাতে ভারতীয় ৫ লক্ষাধিক ট্যাবলেট ও ৯৭ পিস ভারতীয় কাতান শাড়ী উদ্ধার ভৈরবে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন লক্ষ্মীপুরে বড় ভাইয়ের স্ত্রীকে মারধরের অভিযোগ দেবরের বিরুদ্ধে বড়লেখা পল্লী বিদ্যুতের অতিরিক্ত বিল নিয়ে গ্রাহকদের মানববন্ধন বড়লেখা মানবসেবা সংস্থার উদ্যোগে সিলিং ফ্যান বিতরণ

ভৈরবে বিভ্রান্তিমুকল খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৪.২৪ পিএম
  • ১০০ বার পঠিত

 

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃকিশোরগঞ্জের ভৈরবে বিভ্রান্তিমুলক খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । গতকাল শনিবার বেলা ১১টায় রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ভৈরব উপজেলা শাখার সভাপতি ও আবাসিক হোটেল আল জিহাদের সত্ত্বাধিকারী নিয়াজ মুরর্শেদ আঙ্গুর।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার মালিকানাধীন ভৈরব দূর্জয় মোড় এলাকায় আল জিহাদ নামে আবাসিক হোটেলটি করোনায় দীর্ঘদিন বন্ধ রাখার পর গত ১১ আগষ্ট চালু করা হয়।
আমি অন্যান্য ব্যবসা, রাজনীতি ও পারিবারিক কাজে ব্যস্ত থাকায় আমার হোটেল ব্যবসাটি আমার ম্যানেজার স্বাভাবিকভাবে পরিচালনা করে আসছেন। পরবর্তীতে গত ১৮ সেপ্টেম্বর শনিবার রাতে আল জিহাদ হোটেলে রাত্রিযাপনের জন্য এক দম্পতি আসেন। স্বামী-স্ত্রী পরিচয় দেয়ার পর আমার ম্যানেজার রেজিস্ট্রার এন্ট্রির মাধ্যমে তাদেরকে ২৮ নম্বর কক্ষ বরাদ্দ দেন। ওইদিন রাতে ভৈরব থানা পুলিশ এসে তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা দুজনই স্বামী স্ত্রী বলে পুলিশের কাছেও স্বীকার করেন। পুলিশের সন্দেহ হলে ওই দম্পতিকে আটক করে থানায় নিয়ে যায়। যাহা আমি পরে অবগত হই।
এসব অনাকাঙ্ক্ষিত ঘটনায় আমি কোনভাবেই জড়িত নয়।
কিন্তু পরবর্তীতে আমার প্রতিপক্ষের লোকজন সাংবাদিকদেরকে মিথ্যা তথ্য দিয়ে বেশকিছু প্রিন্ট ও অনলাইন মিডিয়াসহ ইউটিউব ও ফেসবুকে আমার ছবি এবং আমার পরিবারের সদস্যদের জড়িয়ে বিভ্রান্তিকর অতিরঞ্জিত সংবাদ প্রচার করা হয়।
উদ্দেশ্যমুলকভাবে বিভ্রান্তিকর সাংবাদ প্রচার করায় আমি আর্থিক ও সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি। এসকল সংবাদের কারণে আমার পরিবারের সদস্যরাও সামাজিকভাবে বিভিন্ন মানুষের প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে। তাই ওই সকল সংবাদের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানান তিনি। সেই সাথে প্রকৃত ঘটনা যাচাই-বাছাই করে আরো সর্তকতার সহিত সংবাদ প্রচারের জন্য সাংবাদিকদের অনুরোধ করেন।
উক্ত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক এম.আর রুবেল, যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক গণকণ্ঠ ভৈরব প্রতিনিধি মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, অর্থ সম্পাদক মোঃ শামীম আহমেদ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভৈরব শাখার সভাপতি ছাবির উদ্দিন রাজু, দৈনিক আলোড়ন পত্রিকার ভৈরব প্রতিনিধি খায়রুল ইসলাম ভূঁইয়া, দৈনিক সরেজমিন বার্তার ভৈরব প্রতিনিধি জ.ই পরশ, শাপলা টিভির সম্পাদক মোঃ হাবিবুর রহমান ও নাগর টিভির চেয়ারম্যান শামসুল মামুনসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil