শুক্রবার, ২৫ জুন ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

ভৈরবে ব্যবসায়ী মোঃ রফিকুল ইসলাম নিজ অর্থায়নে মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ- দৈনিক রুপান্তরবিডি

  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০, ৬.১৯ পিএম
  • ৫১ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ ভৈরব উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং বিশিষ্ট ব্যবসায়ী ( মোল্লা গ্লাস ) মোঃ রফিকুল ইসলাম নিজ অর্থায়নে করোনায় কর্মহীন ২৭০ জন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ।
গত শনিবার ( ১৮ এপ্রিল ) ভৈরব উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম এর ব্যক্তিগত উদ্যোগে, কমলপুর ও ভৈরব পুর উত্তর পাড়া ভৈরব পৌর ৭ নং ওয়ার্ড মোঃ রফিকুল ইসলাম এর নিজ কার্যালয় হতে নিজ তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । পরে পর্যায় ক্রমে তার জন্মস্থান গোছামারা গ্রামে এলাকার ও এ খাদ্যসামগ্রী বিতরণ করেন ।
করোনা ভাইরাসের সংক্রমণের ফলে লকডাউনের কারণে গৃহবন্দী হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে । এ সময় মোঃ রফিকুল ইসলাম বলেন, করোনা পরিস্থিতিতে যেন কেউ না খেয়ে দিন না পার করে সেই লক্ষে ব্যাক্তিগত উদ্যোগে কর্মহীন দ্বিতীয় পর্যায়ে ২৭০ জন খেটে খাওয়া ও দরিদ্র মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করেছি । করোনা ভাইরাসের পরিস্থিতি ওপর ভিত্তি করে মুক্ত না হওয়া পর্যন্ত এ সহযোগিতা অব্যাহত থাকবে । মানবিক উদ্যোগ নেওয়ার জন্য তিনি সমাজের বড় বিত্তবানদের এগিয়ে আসার জন্য অনুরোধ করেন ।
এ সময় উপস্থিত ছিলেন, ভৈরব পৌর ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ ছগির মিয়া ও ৭ নং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল আহম্মেদ প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil