সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
চরফ‍্যাশনে মাদকসহ চারজন গ্রেফতার উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ইচ্ছার উদ্যোগে হেফজখানায় আল-কোরআন উপহার প্রদান মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ভৈরবে মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন ভৈরবে পুলিশ হত্যা চেষ্টা মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার বিজয় দিবসে এসটিএসে ফ্রি চিকিৎসা পেলো ৭ ঠোঁট কাটাসহ পাঁচশতাধিক মানুষ ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে শশিভূষণ থানায় মামলা-গ্রেফতার-১ ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে বিজয় দিবস উদযাপন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

ভৈরবে ভিক্ষুকের কাছ থেকে টাকা নেওয়ার মহিলা ইউপি সদস্য গ্রেপ্তার- দৈনিক রুপান্তরবিডি 

  • আপডেট টাইম : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০, ৬.২৩ পিএম
  • ১৬৩ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ ভৈরবে দূর্যোগ সহনীয় ঘর প্রকল্প বাস্তবায়নের কথা বলে ভিক্ষুকের নিকট থেকে টাকা হাতিয়ে নেওয়ার অপরাধে ( গত শনিবার ১৮ এপ্রিল )
গজারিয়া ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য মোস্তফা বেগম ( মহিলা মেম্বার ) কে গ্রেফতার করে ভৈরব থানা পুলিশ ।

গৃহহীন ভিক্ষুক রাহেলা বেগমের স্বপ্ন দূর্যোগ সহনীয় ঘর । তাই মহিলা মেম্বার মোস্তফা বেগমের কাছে গিয়ে জানান তিনি । মহিলা মেম্বার তার কথা শুনে দূর্যোগ সহনীয় নতুন ঘর করে দিবে বলে আশ্বস্ত করেন । নতুন ঘরের জন্য রাহেলা বেগম ভিক্ষার জমানো ১৭ হাজার টাকা মহিলা মেম্বার মোস্তফা বেগম কে দেয় বলে জানা যায় ।

এমনি করে দূর্যোগ সহনীয় নতুন ঘর করে দেওয়ার কথা বলে আরো ২ জনের কাছ থেকে টাকা নিয়েছেন তিনি । তারা হলেন গজারিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মানিকদী,নয়া হাটির মোঃ ইয়াকুব আলী মিয়ার স্ত্রী গোলেরচান এর কাছ থেকে নগদ ৫০ হাজার এবং গজারিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মৃত হাফিজ উদ্দিন মিয়ার স্ত্রী এর কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা নিয়েছে বলে জানা যায় ।

ভিক্ষুক রাহেলা বেগম ( ৬০ ) জানায় দূর্যোগ সহনীয় নতুন ঘর করে দেওয়ার কথা বলে টাকা নিয়ে ঘরও দেয়নি, টাকা ও ফেরত দেয়নি মহিলা মেম্বার ।

এ বিষয়ে সংশ্লিষ্ট গজারিয়া ইউনিয়নের সচিব মশিউজ্জামান বাদী হয়ে ভৈরব থানায় একটি রেগুলার মামলা করেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil