বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

ভৈরবে ভ্রাম্যমান আদালতে গাঁজাসহ স্বামী স্ত্রী আটক

  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১, ৫.২০ পিএম
  • ১৩৯ বার পঠিত

 

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী,

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জে ভৈরবে ভ্রাম্যমান আদালতে অভিযান চলাকালে গাঁজাসহ স্বামী ও স্ত্রীকে আটক করা হয়েছে । আটককৃতরা হলো মোক্তার মিয়া ও রুমা বেগম । আজ সোমবার দুপুর পৌনে একটার সময় ভৈরব বাজার লঞ্চ ঘাট এলাকা থেকে তাদেরকে আটক করা হয় । মোক্তার হোসেন নরসিংদীর রায়পুরা থানাধিন লোচনপুর গ্রামের মৃত ইব্রাহিম মিয়ার ছেলে আর রুমা বেগম মোক্তার মিয়ার স্ত্রী ।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিথদপ্তর ভৈরব সার্কেল সুত্র জানায়, প্রতিদিনের ন্যায় আজও ভৈরব বাজার নদীঘাট এলাকাতে মাদক বিরোধি অভিযান চালানো হয় । এ সময় উল্লেখিত স্বামী স্তী নৌকা থেকে নেমে যাবার সময় আমাদের সন্দেহ হলে তাদের আটক করা হয় । পরে আমাদের মহিলা সিপাহী দিয়ে মোক্তার মিয়ার স্ত্রী রুমা বেগমের দেহ তল্লাশিক করে বডি ফিটিং ৩ কেজি গাঁজা উদ্ধার করি । পরে ভ্রাম্যমান আদালতে তাদের ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ।
ভ্রাম্যমান আদালত সুত্র জানায়, আজ ভ্রাম্যমাণ আদালত চলাকালে ভৈরব বাজারে লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মোক্তার মিয়া ও রুমা বেগম নামে স্বামী স্ত্রী ২ জনকে আটক করা হয় এবং রুমা বেগমের নিকট হতে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয় । এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রসিকিউশনের ভিত্তিতে ২ জনকে যথাক্রমে ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদলতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট লুবনা ফারজানা ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil