বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন

ভৈরবে মাস্ক পরিধান ও সামাজিক দূরত্ব বজায় রাখতে ভ্রাম্যমান আদালতের অভিযান

  • আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১, ১০.০৮ পিএম
  • ১৫৫ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী,

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরবে কোভিড-১৯ প্রতিরোধে সরকারের ১৮ দফা নির্দেশনার অংশ হিসেবে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলাসহ অন্যান্য সকল নির্দেশনা বাস্তবায়নে আজ দিন ব্যাপী ভ্রাম্যামন আদালত পরিচালনা করেছে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) হিমাদ্রী খিসা ।

এ সময় কমিউনিটি সেন্টার, কোচিং,হোটেল রেস্তোরা, ক্লিনিক, ফার্মেসী, নদীর পাড়(পার্ক),গণপরিবহনসহ এবং শহরের বিভিন্ন স্থানে মাস্কবিহীন চলাচল ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ৪৩ টি মামলায় ৪৩ জনকে ১২,৪৫০/- টাকা জরিমানা করা হয় । মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন ভৈরব থানা পুলিশ ।

 

উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা জানায়, প্রধান মন্ত্রীর কার্যালয় থেকে আমাদের যে ১৮টি নির্দেশনা দেয়া হয়েছিল প্রত্যেকটি বিষয়ে কাজ করেছি । এর মধ্যে আমরা মাস্ক পরিধান পার্ক, হোটেল রেস্টুরেন্ট, ফার্মেন্সি, হাসপাতাল, কোচিং, হোটেল রেস্তুরাসহ অন্যান্য সকল যায়গা এবং কমিউনিটি সেন্টার বন্ধ করা সহ সকল যায়গায় আমরা অভিযান পরিচালনা করেছি । আমরা এ সকল যায়গাগুলো বন্ধ করার জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি । এ ছাড়াও জনগণকে মাস্ক পরিধান ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য সচেতন করে যাচ্ছি । উপজেলা নির্বাহী অফিমার ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) দুজনে মিলে ৪৩ টি মামলায় ১২ হাজার ৪৫০ টাকা জরিমানা করেছি মাস্ক বিহীন ও অযথাঅ বাহিরে বিভিন্ন স্থানে ঘোরাফিরার জন্য । জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil