বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

ভৈরবে র‌্যাব- ১৪ ভ্রাম্যমান আদালতের অভিযান ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা

  • আপডেট টাইম : শনিবার, ১৬ মে, ২০২০, ৯.০৩ পিএম
  • ১৯৬ বার পঠিত
মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, প্রতিনিধি :  কিশোরগঞ্জ ভৈরবে র‌্যাব-১৪ ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মেসার্স ছিদ্দিকুর রহমান ফ্যাক্টরীকে অনুমতি বিহীন মোড়কজাত করার অপরাধে মালিক আব্দুল্লাহ্ মিয়াকে ১ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে ।
শনিবার ( ১৬ মে ) দুপুরে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় দীর্ঘদিন যাবৎ ভৈরব রানীর বাজারে অবস্থিত মেসার্স ছিদ্দিকুর রহমান ফ্যাক্টরীতে বিভিন্ন নামী-দামী কোম্পানির বিভিন্ন পণ্য সামগ্রী নকল ও অনুমতি ছাড়া মোড়কজাত করে আসছে । তারপর র‍্যাব-১৪ নিশ্চিত হয়ে এ ভ্রাম্যামান আদালত পরিচালনা করে
মেসার্স ছিদ্দিকুর রহমান ফ্যাক্টরীতে অভিযান চালিয়েএ জরিমানা করেন । এতে
ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং ভৈরব উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা’র নেতৃত্বে ভৈরব র‌্যাব-১৪ ক্যাম্পের একটি আভিযানিক দল ভ্রাম্যামান আদালতের অভিযান চালায় । এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে অনুমতি বিহীন মোড়কজাত করে সয়াবিন তেল, ময়দা ও লবন বাজারজাত করার প্রস্তুতি নিচ্ছিল । পণ্যগুলোর মধ্যে অনুমতি বিহীন মোড়কজাত করা রোজা সয়াবিন তেল ৩২০ বোতলের ও ড্রামের মধ্যে ২৮০ লিঃ সর্বমোট ৬০০ লিঃ তেল, আব্দুল্লাহ ময়দা ৫৫০ কেজি ও মোরগ স্পেশাল ময়দা ৪৫০ কেজি সর্বমোট ১০০০ কেজি ময়দা এবং আদুরী ব্যান্ডের লবন ৫০০ কেজি ও শক্তি ব্যান্ড লবন ৬২৫ কেজি সর্বমোট মোট ১১২৫ কেজি লবন জব্দ করা হয় ।
এই সময় জব্দকৃত মালামালগুলো এতিমখানায় বিতরন করা হয় ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil