শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

ভৈরবে র‍্যাব- ১৪ কর্তৃক কাভার্ড ভ্যানসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : সোমবার, ১১ মে, ২০২০, ১.০২ পিএম
  • ১৬৮ বার পঠিত
মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জ ভৈরবে দুর্জয় মোড় এলাকা থেকে ৫৬ কেজি গাঁজা ও একটি কাভার্ডভ্যান সহ ৩ মাদক ব্যবসায়ী মোঃ সিরাজুল ইসলাম উজ্জল ( ২৩ ) , মোঃ রতন মিয়া (২৮ ) , মোঃ ইমরান হোসেন ( ২২ ) কে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প ।
র‌্যাবের হাতে আটকৃতরা হলেন, ১ মোঃ সিরাজুল ইসলাম উজ্জল ( ২৩ ) পিতা- মোঃ মজরুজ মিয়া, সাং লক্ষ্মীপুর থানা – চুনারুঘাট, জেলা হবিগঞ্জ, ২ মোঃ রতন মিয়া (২৮ ), পিতা- আব্দুল হেকিম মন্ডল, সাং – মরিচালী, থানা – গৌরিপুর, জেলা- ময়মনসিংহ, ৩ মোঃ ইমরান হোসেন ( ২২ ) পিতা- আব্দুস সোবহান, সাং- ইয়ারণ, থানা- পৃর্বধলা, জেলা – নেত্রকোনা ।
আজ সোমবার ( ১১ মে ) সকালে বিভিন্ন গনমাধ্যম কর্মীদের কাছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব- ১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে র‌্যাব সদস্যরা সোমবার ভোর ৫.১৫ মিনিটে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব উপজেলার দুর্জয় মোড় এলাকায় অভিযানে ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়কের একটি কাভার্ডভ্যান সহ তিনজন মাদক ব্যবসায়ী কে আটক করা হয় । আটককৃত কাভার্ডভ্যানটি নীল- হলুদ রং ঢাকা মেট্রো-ড -১৪-৭৬৯৮ ও ধৃত আসামিদের তল্লাশি করে ( ক ) ৫৬ কেজি মাদকদ্রব্য গাঁজা, ( খ ) একটি ব্যবহৃত কভারভ্যান, ( গ ) মাদক বিক্রর নগদ ৬০০০ টাকা জব্দ করা হয় । উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৪৬,৮৬,০০০/- টাকা ।
এ ঘটনায় কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় সংশ্লিষ্ট ধারায় একটি মামলা করা হবে ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil