রবিবার, ১৩ জুন ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

ভৈরবে সাবেক ছাত্রনেতা কাইয়ুমের উদ্যোগে ৫ শতাধিক খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ৬.১৪ পিএম
  • ১০২ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী , কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জ ভৈরবে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সারাদেশে অঘোষিত লক ডাউনের ফলে বিপাকে পড়েছে খেটে খাওয়া সাধারণ মানুষ।করোনা দূর্যোগে তাদের এ দুর্দিনে বিভিন্ন খাদ্য সামগ্রী সাহায্য করে দিন মজুর ও হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়ালেন সাবেক ছাত্রনেতা ও ভৈরব মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব জুলফিকার আলী কাইয়ুম। চন্ডিবের এলাকার ৫ শতাধিক পরিবারের মাঝে চাল,আটা, ডাল,পেয়াজ ও আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ মঙ্গলবার (৩১ মার্চ) বিকালে কামাল সরকারের বাড়ির সামনে নিরাপদ দূরত্ব বজায় রেখে মানবিক সহযোগিতা বন্টন করেছেন। এ সময় তরুণ সমাজ সেবক আলহাজ্ব জুলফিকার আলী কাইয়ুম বলেন, করোনাভাইরাসের প্রভাবে ভৈরবে ও বিপুল সংখ্যক খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাদের কথা ভেবে তিনি নিজ উদ্যোগে এলাকায় পাচঁশতাধিক লোকের মাঝে চাল,আটা, ডাল,পেয়াজ ও আলোসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা করেছেন।
এ ছাড়াও দশটি মসজিদে ১০০ টি করে মাস্ক ও দুই লিটার করে জীবাণু নাশক ( হেক্সিসল) প্রদান করেছেন বলেও জানা যায়।
এ সময় উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যক্তিসহ সংবাদকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil