বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:৪২ অপরাহ্ন

ভৈরবে সামাজিক সংগঠন সেভ দ্য টুমরো ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট টাইম : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১, ১১.২৩ পিএম
  • ৩১ বার পঠিত

 

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরবে স্বেচ্ছাসেবী সংগঠন সেভ দ্য টুমরো ভৈরব শাখার আজ ছিল ১ম প্রতিষ্ঠাবার্ষিকী । আজ থেকে একবছর আগে ভৈরবের এক ঝাঁক মানবিক গুণাবলী সম্পন্ন শিক্ষার্থী সামাজিক সেচ্ছাসেবী সংগঠনটির আত্মপ্রকাশ ঘটান । এ একবছরে এ সংগঠনটি বেশকিছু সামাজিক মানবিক ও শিক্ষামূলক কর্মকান্ডের মাধ্যমে ইতিমধ্যেই ভৈরবের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন । এর মধ্যে উল্লেখযোগ্য কর্মকান্ড ছিলো বেদে পল্লীতে সুবিধাবঞ্চিত শিশুদের পাঠশালা তৈরি,বৃক্ষরোপণ কর্মসূচী, পাঠাগারের জন্য বই সংগ্রহ, শিশু শিক্ষার্থীদের জন্য শিক্ষা সামগ্রী প্রদান, স্বেচ্ছায় রক্ত দান কর্মসূচি,শীতবস্ত্র বিতরণ , ও সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে নানা উৎসব পালন সহ বিভিন্ন কর্মসূচি । আজ ৫ নভেম্বর ২০২১ শুক্রবার বিকেলে বেদে পল্লীতে সেভ দ্য টুমরোর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের একবেলা উন্নত খাবার বিতরণ কেক কাটা ও আলোচনা সভা । সংগঠনের ভৈরব শাখার সভাপতি জাহিদুল ইসলাম হিমেল এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক ও ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মোঃআলাল উদ্দিন,
ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল আলম, চাকুরীজীবি শিপন রানা, সেভ দ্য টুমরোর
ভৈরব শাখার প্রতিষ্ঠাকালীন সভাপতি ও কেন্দ্রিয় কার্যকরী পরিষদের সদস্য, তানিম আহমেদ, সাধারণ সম্পাদক দোলন আক্তার সাধনা, অর্থ সম্পাদক, শফিকুল ইসলাম বিজয়,প্রচার সম্পাদক সাব্বির আহমেদ, সহ প্রচার সম্পাদক সাগর আহমেদ ,বেদে সর্দার সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ। অনুষ্ঠানটির সঞ্চালকের দায়িত্ব পালন করেন সংগঠনের যুগ্ম সম্পাদক রিয়া রায়। বেদে শিশুদের উৎকৃষ্ট মানের খাবার পেয়ে শিশু সহ অভিভাবক গন খুশিতে আত্মহারা হয়ে উঠেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil