শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

ভৈরবে ১২ কেজি গাঁজা ১ টি ট্রাক ও ১ টি পিকআপ ভ্যান’সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব- ১৪

  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০, ১০.৪৯ পিএম
  • ৯৩ বার পঠিত

 

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জে ভৈরব থানার ফেরিঘাট এলাকা থেকে ১২ কেজি গাঁজা ১ টি ট্রাক ও ১ টি পিকআপ ভ্যান’সহ ২ মাদক ব্যবসায়ী ১। মোঃ আব্দুল খালেক ( ৪০ ), ২। তাঁরা মিয়া ( ২৫ ) কে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প ।

র‌্যাবের হাতে আটকৃ হলেন ১। মোঃ আব্দুল খালেক ( ৪০ ) পিতা-মৃত এরশাদ, সাং-কালাপুর, থানা-শ্রীমঙ্গল, জেলা- মৌলভীবাজার, ২। তাঁরা মিয়া ( ২৫ ), পিতা- শুনু মিয়া, সাং-মানিকদী, থানা- ভৈরব, জেলা-কিশোরগঞ্জ ।

আজ শনিবার ( ২০ জুন ) সকালে বিভিন্ন গনমাধ্যম কর্মীদের কাছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ট্রাক ও পিকআপ যোগে ভৈরবের ফেরিঘাট এলাকায় এনে ভৈরব, নরসিংদী সহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা বিক্রয় করে থাকে । উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং জানা যায় যে, কতিপয় মাদক ব্যবসায়ী হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকা থেকে ট্রাক ও পিকআপ করে গাঁজার বড় চালান ভৈরব এর ফেরিঘাটে নিয়ে আসছে ।

এরই প্রেক্ষিতে ভৈরব র‍্যাব-১৪ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ২০/০৬/২০২০ ইং তারিখ সময় অনুমান সকাল ১০.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে ঢাকা মেট্রো-ট-১৪-৮৬৪৭ ট্রাকটি এবং আসামী ১। মোঃ আব্দুল খালেক ( ৪০ ) পিতা-মৃত এরশাদ, সাং-কালাপুর, থানা-শ্রীমঙ্গল, জেলা- মৌলভীবাজারকে আটক করেন । ট্রাকটি তল্লাশী করে ০৮ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করেন ।

পরবর্তীতে আবার অভিযান পরিচালনা করে ঢাকা মেট্রো-ন-১৬-৩৯৯০ পিকআপ এবং আসামী ২। তাঁরা মিয়া ( ২৫ ) পিতা- শুনু মিয়া, সাং-মানিকদী, থানা- ভৈরব, জেলা-কিশোরগঞ্জকে আটক করেন । আটককৃত পিকআপটি তল্লাশী করে ০৪ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করেন । উদ্ধারকৃত সর্বমোট গাঁজার পরিমান ( ৮ + ৪ ) =১২ কেজি । উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ৩৩,৬০,০০০/- টাকা ।

এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় পৃথক পৃথক মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে ।

এ ঘটনায় আসামির বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil