মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
চরফ‍্যাশনে মাদকসহ চারজন গ্রেফতার উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ইচ্ছার উদ্যোগে হেফজখানায় আল-কোরআন উপহার প্রদান মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ভৈরবে মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন ভৈরবে পুলিশ হত্যা চেষ্টা মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার বিজয় দিবসে এসটিএসে ফ্রি চিকিৎসা পেলো ৭ ঠোঁট কাটাসহ পাঁচশতাধিক মানুষ ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে শশিভূষণ থানায় মামলা-গ্রেফতার-১ ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে বিজয় দিবস উদযাপন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

ভৈরব – কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে দুর্ধর্ষ ডাকাতি- দৈনিক রুপান্তরবিডি

  • আপডেট টাইম : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০, ৬.৩৫ পিএম
  • ৩০৬ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ ভৈরব – কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে ।

শনিবার ( ১৮এপ্রিল ) ভোর ৪ টার দিকে ভৈরব – কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কুলিয়ারচর ও ভৈরব সীমানার মাঝামাঝি আকবরনগর বাসস্ট্যান্ডে এ ডাকাতির ঘটনা ঘটে ।

জানা যায়, শনিবার ভোর পৌনে ৪ টার দিকে কুলিয়ারচর উপজেলার আদমখার কান্দি গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে মোঃ শফিকুর রহমান ( ৪২ ) নিজস্ব নিশান এক্স – ট্রাইল জীপ গাড়ী যোগে স্ত্রী সন্তান ও এক অতিথি নিয়ে গ্রামের বাড়ি থেকে তার ঢাকার বাসায় যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয় । ভোর ৪ টার দিকে আকবরনগর বাসস্ট্যান্ড পৌঁছার সাথে সাথে মুখোশ পড়া অবস্থায় অস্ত্রধারী একদল দুর্ধর্ষ ডাকাত তাদের গাড়ির সামনে একটি গাছের ডুম ফেলে গাড়ির গতিরোধ করে । পরে ডাকাত দলের সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ির ড্রাইভারকে নামিয়ে ডাকাতদলের এক সদস্য গাড়িটি চালিয়ে রাস্তার পূর্বদিকে একটি রাস্তায় নিয়ে তাদের নিকট থাকা নগদ ৪৫ হাজার টাকা, ৪ টি দামী মোবাইল সেট ও স্বর্ণালংকার সহ এক কার্টুন ঔষধ লুট করে নিয়ে যায় ।

ঘটনার কিছুক্ষন পর রাস্তায় দ্বায়িত্বরত কুলিয়ারচর থানার উপ-পুলিশ পরিদর্শক ( ভৈরব থানায় অতিরিক্ত দ্বায়িত্বে থাকা কাজী রকিব ) ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হতে দেখে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায় ।

এ ব্যাপারে ভৈরব থানায় অতিরিক্ত দ্বায়িত্বে থাকা কুলিয়ারচর থানার এস আই কাজী রকিব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায় । পরে ডাকাতের কবলে পরা লোকজনকে গাড়িসহ ভৈরব বাসস্ট্যান্ড পর্যন্ত এগিয়ে দিয়ে আসি ।

মোঃ শফিকুর রহমান বলেন, এ ব্যাপারে কুলিয়ারচর থানায় মামলার পক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil