শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে ঈদে মিল্লাদুন্নবী উপলক্ষে জশনে জুলুছের শোভাযাত্রা ভৈরবে নিরাপদ সড়ক চাই আয়োজনে লিফলেট ও মাস্ক বিতরণ শক্তি দিয়ে নয় মানুষের ভালবাসা দিয়ে জয়ী হতে চাই – চেয়ারম্যান প্রার্থী আরেফিন চৌধুরীর ভৈরবে তেয়ারীরচরে এডভোকেট আবুল বাসারের নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা ভৈরবের সাদেকপুর ইউনিয়নবাসীর সাথে সরকার সাফায়েত উল্লাহ’র নির্বাচনী মতবিনিময় সভা ভৈরবে ৩ প্রতিষ্টান সিলগালা ৬০ লাখ টাকার জাল ধ্বংস বড়লেখা ফাউন্ডেশন ইউ কে উদ্যোগে আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠান শয়তানের চ্যালেঞ্জ ও আল্লাহর ক্ষমার নমুনা ভৈরবে র‌্যাবের হাতে ভারতীয় ৫ লক্ষাধিক ট্যাবলেট ও ৯৭ পিস ভারতীয় কাতান শাড়ী উদ্ধার ভৈরবে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন

ভৈরব ঝুঁকিপূর্ণ স্থান সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রশাসনের অভিযান অব্যহত

  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০, ৬.৩০ পিএম
  • ১৯৬ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

কিশোরগঞ্জ ভৈরবে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস (কোভিট-১৯) সংক্রমণের ঝুঁকি থাকায় সারাদেশ চলছে সরকারের অঘোষিত লক ডাউন। এই লক ডাউন উপেক্ষা করে ভৈরব পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন গ্রামের বাজার, রাস্তার মোড়, চায়ের দোকান, মুদি ও কনফেকশনারীর দোকানে একাধিক ব্যক্তির জমায়েত, আড্ডা, গণপরিবহনে যাতায়াত ও বিনা প্রয়োজনে রাস্তায় ঘুরাঘুরি মাধ্যমে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকিতে ফেলছে সমাজের একশ্রেণির অসচেতন লোকজন। উপজেলা প্রশাসন, ভৈরব থানা ও ভৈরব হাইওয়ে পুলিশের পক্ষ থেকে নিয়মিত অভিযান, মাইকিং ও লিফলেট বিতরণ করার পরও কেউ যেন প্রশাসনের এসব প্রচারণাকে আমলেই নিচ্ছেনা। তাই উপজেলা প্রশাসন, ভৈরব থানা পুলিশ, ভৈরব সার্কল অফিস, হাইওয়ে পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে আইন ভঙ্গকারীদের আটকের মাধ্যমে আইনের আওতায় আনা হচ্ছে। এছাড়াও ভৈরব উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রট লুবনা ফারজানা ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নির্বাহী ম্যাজিস্ট্রট হিমাদ্রি খীসা পৌর শহর ছাড়াও উপজেলার সর্বত্র সার্বক্ষণিক ধাবড়িয়ে বেড়াচ্ছেন করোনা ভাইরাস প্রতিরোধে। রাতদিন নিরলশ পরিশ্রমের মাধ্যমে একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠান, গণপরিবহন চালককে জরিমানা করেছেন। গতকাল মঙ্গলবার ও আজ বুধবার দুইদিনে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা ও উপজেলা সহকারী কমিশনার ভূমি হিমাদ্রী খীসা পৃথক পৃথক ভাবে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে জরিমানা করেন।
আজ বুধবার দুপুরে শহরের ভৈরব বাজারের চকবাজার, রানীবাজার, নদীর ঘাট এলাকায় অভিযান চালিয়ে বিনা কারণে ঘুরাঘুরি ও মুদির দোকানে আড্ডার দেয়ার অপরাধে অভিযুক্ত দুই ব্যক্তিকে ৭ হাজার টাকা আর্থিক জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) হিমাদ্রি খীসা । এসময় ভৈরব সার্কেলর সহকারী পুলিশ সুপার রেজওয়ান দিপু সহ পুলিশ সদস্যরা অভিযানে সহযোগিতা করেন ।

অপরদিকে গতকাল মঙ্গলবার দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালতের পৃথক পৃথক অভিযান পরিচালনা করা হয় ।
উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা নেতৃত্বে চলা ভ্রাম্যমাণ আদালতের অভিযানে চা স্টল খোলা রাখা, যান বাহনে অতিরিক্ত যাত্রী বহন ও সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে ১৩ ব্যক্তি বা প্রতিষ্ঠানকে ৫ হাজার ৪শ টাকা জরিমানা করা হয় এবং ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রট হিমাদ্রী খীসার নেতৃত্বে চলা ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৫ ব্যক্তি বা প্রতিষ্ঠানকে ২৪ হাজার ৫শ টাকা জরিমানা করা হয় ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil