শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
চরফ‍্যাশনে মাদকসহ চারজন গ্রেফতার উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ইচ্ছার উদ্যোগে হেফজখানায় আল-কোরআন উপহার প্রদান মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ভৈরবে মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন ভৈরবে পুলিশ হত্যা চেষ্টা মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার বিজয় দিবসে এসটিএসে ফ্রি চিকিৎসা পেলো ৭ ঠোঁট কাটাসহ পাঁচশতাধিক মানুষ ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে শশিভূষণ থানায় মামলা-গ্রেফতার-১ ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে বিজয় দিবস উদযাপন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

ভৈরব থানার ওসি সহ সকল অফিসার ফোর্সদের হোম – কোয়ারেন্টাইনে প্রেরন-Dailyrupantorbd

  • আপডেট টাইম : শনিবার, ১১ এপ্রিল, ২০২০, ৭.১১ পিএম
  • ১৬৪ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে গত ১০ মার্চ করোনাই আক্রান্ত হয় এক পুলিশ সদস্য ।

সে ভৈরব থানার উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন । গত কয়েক দিনে পুলিশ সদস্যের সংস্পর্শে আসা ৩২ জন পুলিশ সদস্যকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে
এবং ওসি সহ ৪৬ জন পুলিশ সদস্য ও থানার বাবুর্চি, কেয়ারটেকার সহ মোট ৪৮ জন সদস্য কে হোম – কোয়ারেন্টাইনে
প্রেরন করার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা ।

এছাড়াও থানার সার্বিক কার্যক্রম স্বাভাবিক রাখার জন্য জেলা পুলিশ হতে ৫০ জন অতিরিক্ত পুলিশ ভৈরব থানায় যোগ দিয়েছেন বলে নিশ্চিত করেছেন ভৈরব থানার সেকেন্ড অফিসার এস আই মোঃ আমজাদ শেখ ।

ভৈরব উপজেলায় করোনা রোগী শনাক্ত হওয়ার কারণে পুরো উপজেলাকে অবরুদ্ধ এবং সন্ধ্যা ৬ টার পর কেউ ঘর থেকে বের হতে পারবে না বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil