শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম :

ভৈরব থানা পুলিশেরে নিজ উদ্যোগে কর্মহীন বেদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ৪ এপ্রিল, ২০২০, ৫.২৭ এএম
  • ৯০ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী,

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ ভৈরবে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন বেদে পল্লীর মানুষের ঘরে ঘরে গিয়ে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ভৈরব সার্কেল ও ভৈরব থানা পুলিশ প্রশাসন।

আজ ( ৩ মার্চ ) শুক্রবার দুপুরে ভৈরব সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) মোঃ রেজওয়ান দীপু ও ভৈরব থানার অফিসার ইনর্চাজ মোঃ শাহিন
ইন্সপেক্টর ( তদন্ত ) বাহালুল খান বাহারসহ পুলিশের সদস্যরা পৌর শহরের কমলপুরে সাতমুখি বিলের পাশে বসবাসরত অর্ধশতাধিক বেদে পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পিয়াজ ও তেলসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন ।

এ সময় ভৈরব সার্কেলের সহকারি পুলিশ সুপার ( এএসপি ) মোঃ রেজওয়ান দীপু বলেন, বর্তমান করোনা পরিস্থিত মোকাবিলায় সরকারের নির্দেশ মেনে অনেক মানুষ ঘরে রয়েছে। যার ফলে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া সাধারণ মানুষ । এদিকে ভৈরবে বেদে পরিবার রয়েছে প্রায় অর্ধশতাধিক বেদে নারী পুরুষের পরিবারের মত । এরা বর্তমানে কর্মহীন হয়ে নিজ গৃহে অবস্থান করছেন । এদের একটু হলেও দুর্ভোগ লাঘব হবে তাই তাদের মাঝে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ২ কেজি পিয়াজ, ২লিটার সয়াবিন তৈল, ২ কেজি মশুরির ডাল বিতরণ করেছি । আশা করছি এতে করে এ বেদে পরিবারগুলোকে কয়েকদিনের জন্য আর খাবারের চিন্তা করতে হবে না ।

ভৈরব থানার অফিসার ইনর্চাজ মোঃ শাহিন বলেন,করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে চলমান বাধ্যতামূলক ঘরে থাকাতে শ্রমজীবি-কর্মহীন মানুষের সাহায্যার্থে বিশেষ করে আজকে বেদে সম্প্রদায়ের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছি । করোনা ভাইরাসের ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে । কোথাও আড্ডা বা চা এর দোকানে ভিড় করা যাবে না । সবাই নিরাপদ দুরত্ব বজায় রেখে চলার ব্যাপারে সচেতন থাকতে হবে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil