মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

ভৈরব থানা পুলিশ ও করিমগঞ্জের চিকিৎসক সবাই হোম – কোয়ারান্টাইনে-দৈনিক রুপান্তরবিডি 

  • আপডেট টাইম : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০, ৬.৪৪ পিএম
  • ৩৮ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরব থানার এক উপপরিদর্শক ( এস আই ) করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার প্রেক্ষিতে দুই পরিদর্শকসহ তার ৬৪ সহকর্মী ও ৫ জন চিকিৎসকসহ ৬৯ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ।

অপরদিকে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেওয়ায় ১৪ জন চিকিৎসকের সবাইকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

৬৪ পুলিশ সদস্যের মাঝে দুই পরিদর্শকসহ ( ওসি ) ৩১ জনকে হোম – কোয়ারেন্টাইনে ( নিজ নিজ বাসায় ) আর ৩৩ জনকে স্থানীয় শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয় ।

জেলার সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ সবাইকে স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন তাদের নিজ নিজ বাসভবনেই কোয়ারেন্টিনে থাকবেন । তাদের শূন্যতা পূরণের জন্য নতুন চিকিৎসক পাঠানো প্রক্রিয়া শেষ ।

জেলা পুলিশ লাইন থেকে ভৈরব থানায় নতুন করে যোগদান করেছেন ৩৫ পুলিশ সদস্য । এদের মধ্যে ৪ জন কর্মকর্তা ( উপ-পরিদর্শক ) এবং ৩১ জন কনস্টেবল ।

ভৈরব উপজেলার নয়টি এলাকাকে করা হয়েছে লকডাউন ( বন্ধ )। করিমগঞ্জকে ও লকডাউন করেছে প্রশাসন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil