বুধবার, ২৩ জুন ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

মধুপুর পৌরসভার ৬ নং ওয়ার্ড এর তরুন কাউন্সিলর পদপ্রার্থী বিশ্ব নাথ ঘোষ এর নির্বাচনী প্রতিশ্রুতি

  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ১১.৩৮ এএম
  • ৩১২ বার পঠিত

টাংগাইল মধুপুর উপজেলা প্রতিনিধিঃ-

মধুপর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পৌরভার ৬নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজ সেবক ৬নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী বিশ্বনাথ ঘোষ এর নির্বাচনী প্রতিশ্রুতি ঘোষণা করেছেন।
বিশ্বনাথ ঘোষ বিশ্ব বলেন। আপনারা যদি আমাকে নির্বাচিত করেন, এবং আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে আমি কথা দিচ্ছি ৬ নং ওয়ার্ডকে সন্ত্রাস ও মাদক মুক্ত করবো। আমি যতো দিন বেঁচে থাকবো এই ৬নং ওয়ার্ডের গরীব অসহায় নির্যাতিত সাধারন মানুষের সেবা করে যাবো।
প্রিয় ৬ নং ওয়ার্ডবাসি আমি যদি সুযোগ পাই তাহলে আমার কিছু পাইলট সেবা প্রকল্প রয়েছে যেগুলো আমি আপনাদের জন্য বাস্তবায়ন করতে চাই। আমি চাই এই এলাকা আমার আপনাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্যে একটি সুন্দর ও নিরাপদ এলাকা হিসেবে গড়ে তুলতে। এই এলাকা পৌর শহর এর প্রান কেন্দ্র এই ব্যাস্ততম ওয়ার্ডের নিরাপত্তা এবং স্থানীয় জনগণের স্বার্থ সুরক্ষিত রাখতে আমি বদ্ধ পরিকর।


এ ওয়ার্ডটি গুরুত্বপূর্ণ হলেও এখানের স্থানীয় জনগণ অনেক ক্ষেত্রে তাদের নাগরিক সেবা থেকে বঞ্চিত। বিভিন্ন ক্ষেত্রে তাদের জনদুর্ভোগ-দুর্দশা আমাকে ভাবিয়ে তুলেছে। এজন্য আমি এই ৬ নং ওয়ার্ডকে আধুনিক প্রযুক্তিনির্ভর মাদকমুক্ত পরিচ্ছন্ন ওয়ার্ড গড়তে নির্বাচনে অংশ নিচ্ছি। আমার নির্বাচনী ইশতেহারের নাম ‘স্বপ্নযাত্রা’। জনগণের ভোটে বিজয়ী হতে পারলে এ ইশতেহার বাস্তবায়ন করে আমি ওয়ার্ডের সেবক হতে চাই।
বিশ্বনাথ ঘোষ বিশ্ব এর নির্বাচনী ইশতেহারের মধ্যে রয়েছে-

০১. আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা
০২. ওয়ার্ডে জলবদ্ধতা নিরসন
০৩. পাবলিক টয়লেট স্থাপন
০৪. গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা স্থাপন
০৫. ওয়ার্ডকে আলোকসজ্জা করা
০৬. যুব প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন
০৭. শত ভাগ নাগরীক সেবা প্রদান
০৮. মিনি পার্ক স্থাপন
০৯. ওয়ার্ডে সৌন্দর্য বর্ধন
১০. মাদক নিরসনে পদক্ষেপ গ্রহণ
১১. ড্রেনেজ ব্যবস্থা
১২. মশক নিধন
১৩. নারীর নিরাপত্তা নিশ্চিতকরণ
১৪. সন্ত্রাস ও ছিনতাই প্রতিরোধ
১৫. বিনোদন, মানসিক স্বাস্থ্য ও শারীরিক বিকাশে সুযোগ বৃদ্ধি
১৬. নিয়মিত ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন
১৭. সুপেয় পানি ১
৮. দ্রুতগতি সম্পন্ন ইন্টারনেট।

বিশ্বনাথ ঘোষ বলেন আমি বাংলাদেশ আওয়ামীলীগের ক্ষুদ্র একজন কর্মি এবং জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর আদর্শে আদর্শিত একজন সৈনিক আমি দলের দূসময় নিরলস ভাবে দলের জন্য কাজ করে গেছি আমি বাংলাদেশ ছাত্রলীগ মধুপুর পৌর শাখার সাবেক যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করে এসেছি এবং জামাত বিএনপি যোট সরকারের সময় ব্যাপক নির্জাতিত হয়েছি, আমি যদি নির্বাচিত হতে পারী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ এ আমার অবহেলিত ওয়ার্ড ডিজিটাল ওয়ার্ডে রুপান্তরিত করবো

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil