বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:১২ অপরাহ্ন

মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন গোদাগাড়ীর উপজেলা নির্বাহী অফিসার

  • আপডেট টাইম : রবিবার, ৫ জুলাই, ২০২০, ৮.৫৪ পিএম
  • ৮০ বার পঠিত

আবু সাঈদ আল জিহাদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

করোনা ভাইরাস থেকে বাঁচার জন্য সাধারণ মানুষ যেখানে গৃহবন্দি অথচ এই সময়ে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে যোদ্ধা হিসেবে কাজ করে যাচ্ছেন সদ্য যোগদানকৃত রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন।

বঙ্গবন্ধু পাগল এই মানুষটি জাতির জনকের স্বপ্ন তথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নকে মনে প্রাণে লালন করেন ও সে লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। এমন কয়েকজন অফিসার নাম বললে যার নাম প্রথমসারিতে চলে আসে তিনি হলেন রাজশাহী বিভাগের গোদাগাড়ী উপজেলার নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন। তিনি এই অঞ্চলের মানুষের স্বার্থে নানা ধরনের উন্নয়নমুখী উদ্যোগ নিয়েছেন যা দেশ ব্যাপীসমাদৃত হয়েছে বারবার। জনসমাজে তিনি যে তার কাজের মাধ্যমে কতটা জনপ্রিয় হয়েছেন,তা এই সমাজের অনেক মানুষেরই জানা।

সচেতন করতে গোদাগাড়ী রেল বাজারে মত গুরুত্বপূর্ণ বাজারে লোকজনের মধ্যে সচেতনতার অভাব লক্ষ্যণী। সচেতন হবার জন্য আহবান করা এবং একই সাথে মাস্কবিহীন জনসাধারণের মাঝে ৪৭০পিচ মাস্ক বিতরণ করা হয়। এবং এই মহামারী তে সবাইকে সচেতন থাকার জন্য ও অনুরোধ করেন উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil