রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবে সাংবাদিকদের উপহার দিলেন পররাষ্ট্র মন্ত্রনালয়ের সচিব

  • আপডেট টাইম : শনিবার, ৩০ মে, ২০২০, ৫.৩১ পিএম
  • ২৭ বার পঠিত

চিনু রঞ্জন তালুকদার, মৌলভীবাজার :  মহামারি করোনাভাইরাস পরিস্থিতিতে মাঠে ঝুঁকি নিয়ে পেশাগত দায়িত্ব পালন করছেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকসহ অন্যান্য গনমাধ্যম কর্মিরা। এমন অবস্থায় স্বাস্থ্য সুরক্ষায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমেদ তরফদার জুম্মন এর পক্ষ থেকে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের নগদ টাকা, মা∙ ও পিপিই উপহার দেয়া হয়। পররাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমেদ তরফদার জুম্মন ও পরিবারের পক্ষ থেকে বিশিষ্ট ব্যবসায়ী ইমন আহমদ তরফদার এ সব বিতরণ করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ জাফর ইকবাল, সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত খাঁন, সহ-সাংগঠনিক চিনু রঞ্জন তালুকদার, অর্থ সম্পাদক মুকিত ইমরাজ ও আহমেদ পায়েলসহ অন্যান্য নেতৃবৃন্দরা। এ সময় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দরা পররাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমেদ তরফদার জুম্মন এর উপহার সামগ্রী পেয়ে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমেদ তরফদার জুম্মন কমলগঞ্জ উপজেলার ৩নং মুন্সিবাজার ইউনিয়নের পরান্ধর গ্রামের কৃতি সন্তান। তিনি একইভাবে উপজেলায় অসহায় ও গরীব লোকজনদের পাশাপাশি পুলিশ, সাংবাদিক, জনপ্রতিনিধিদের মাঝে নগদ টাকা, মা∙ ও পিপিই উপহার দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil