বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:০১ অপরাহ্ন

রক্তের সন্ধান BLOOD SEARCH এর উদ্যোগে ভৈরবে পথচারীদের মাঝে ৬ শতাধিক মাস্ক বিতরণ করেন 

  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুন, ২০২০, ৪.০৬ এএম
  • ২৭০ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ-

কিশোরগঞ্জে ভৈরব বন্দরনগর বাজারের পৌরসভার মোড়ে আজ শুক্রবার ( ২৬ জুন ) বেলা ১১ টায় রক্তের সন্ধান BLOOD SEARCH সংগঠনের পক্ষ থেকে পথচারীদের মাঝে ৬ শত পিস ফ্রি মাস্ক বিতরণ ও গনসচেতন বৃদ্ধি কার্যক্রম পরিচালনা করা হয়েছে ।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রক্তের সন্ধান BLOOD SEARCH উপদেষ্টা ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর প্যানেল মেয়র মোহাম্মদ আল-আমিন,
ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সিনিয়র সহ-সভাপতি হাজী মোশাররফ হোসেন, ছবিঘর শপিং কমপ্লেক্সে ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও শিলা মেচিং সেন্টার সত্বাধিকারী হাজী মোস্তফা কামাল , ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর পরিচালক ও রক্তের সন্ধান-Blood Search সংঘটনের উদ্যাক্তা রক্তসৈনিক সৈকত আহমেদ জেমস, বধুসাজ কসমেটিক্স এর সত্বাধিকারী ও ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, পরিচালক মোঃ আক্তারুজ্জামান, ইত্যাদি স্টোর এর সত্বাধিকারী খোকন আহম্মেদ, রক্তের সন্ধান-Blood Search সংঘটনের অন্যতম সদস্য রক্তসৈনিক ও ভৈরব কাপড়ালয় এর সত্বাধিকারী রাকিবুল হাসান, রক্তের সন্ধান-Blood Search সংঘটনের অন্যতম সদস্য রক্তসৈনিক মামুনুর রশিদ রনি , মাইনুদ্দিন, শাহীন রহমান, ফেরদৌস আহমেদ, সোহেল রহমান প্রমুখ ।

উনারা বলেন, আমাদের কাছে রক্তের জন্য কেউ ফিরে যেতে হয়নি । কারন এই করোনা ভাইরাস মহামারি সময়েও আমরা আমাদের সাধ্যমত কর্মকান্ড চালিয়ে যাচ্ছি । মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে আজকে মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেছি । এবং পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যহত থাকবে বলে জানায় ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil