বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
মৌলভীবাজার র‌্যাবের হাতে গ্রেপ্তার ৫৮৬ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শ্রীমঙ্গল থেকে গরু চোর আটক: ৪ গরু উদ্ধার কুলাউড়ায় ১৭৮৫ পিস ইয়াবাসহ, র‍্যাবের হাতে আটক (১) জন ভৈরবে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ অধ্যক্ষ নজরুল ইসলাম(এমপি) চিরদিন বেঁচে থাকবে জনসাধারনের মাঝে-চরফ্যাশন বিএমএসএফ এক প্রবাসীর কাছ থেকে ৩ লক্ষ্য টাকা নিয়ে উধাও সিলেটের শাহজাহান প্রতারক গরিব অসহায় মানুষ আমার বন্ধু  চেয়ারম্যান পদপ্রার্থী ওয়াছির উদ্দিন আহমেদ (কাওছার) ভৈরবে অন্তসত্বা কল্পনা নামে (বুদ্ধি প্রতিবন্ধি) কিশোরীর রহস্য জনক মৃত্যু জুড়ীতে বঙ্গবন্ধু সাফারি পার্ক স্থাপনে প্রতিবন্ধতা সৃষ্টি করতে পারবে না সাফারি পার্ক হবেই হবে পরিবেশমন্ত্রী বড়লেখায় আওয়ামীলীগের নতুন অফিস উদ্ভোধন করলেন পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন

রাজনীতির পালে হাওয়া ডাক্তার হারুনের নেতৃত্বে চাঙ্গা হচ্ছে উপজেলা কৃষকলীগ

  • আপডেট টাইম : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৫.২৯ এএম
  • ১৪১ বার পঠিত

এম. শাহরিয়ার কামাল

রাজনীতির পালে লাগতে শুরু করেছে নতুন হাওয়া। মহামারি কোভিড-১৯ এর ভয়ঙ্কর তাণ্ডবে ৫ মাসের প্রায় বেশি সময় স্থবির রাজনৈতিক দলগুলোতে ছিল রাজ্যের নীরবতা।
করোনার কারণে থমকে ছিল মাঠের রাজনীতি। করোনার ছোবলে ‘হোম কোয়ারেন্টাইনে’ থাকা রাজনৈতিক দলগুলোর পালে লেগেছে হিমেল হাওয়া ঘরবন্দি রাজনীতি প্রিয় মানুষগুলো ডামাঢোল বাঁজিয়ে নেমে পড়েছে রাজনীতির মাঠে।

এদিকে দলীয় রাজনৈতিক কার্যক্রম বিস্তৃত করার লক্ষে কমলনগর উপজেলা কৃষকলীগ ইতোমধ্যে উপজেলার
চরফলকন,সাহেবেরহাট,কালকিনি,হাজিরহাট,চরমার্টিন, পাঠারীরহাট, তোরাবগন্জ ও চরকাদিরা ইউনিয়ন
বর্ধিত সভা সম্পন্ন করেছে। বাকি ইউনিয়নগুলোতে বর্ধিত সভার প্রস্তুতি চলছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। এসব বর্ধিত সভা গুলো কমলনগর উপজেলা কৃষকলীগ সভাপতি ও বর্ষীয়ান রাজনীতিবিদ ডাঃ হারুন অর রশিদের তত্ত্বাবধানে ও ঐকান্তিক প্রচেষ্টায় খানিকটা ঝাঁকজমকপূর্ণ ভাবেই সফল হয়েছে।
উপজেলা কৃষকলীগের এমন সরব উপস্থিতি আর প্রস্তুতি দেখে
রাজনৈতিক বিশ্লেষকমহল বলছেন, করোনায় মাঠের রাজনীতি বন্ধ ছিল। তবে কৃষকলীগ নেতাকর্মীরা জনগণের পাশে ছিলেন সবসময়। মানুষকে আর্থিক-মানবিক সহায়তা করছেন। স্লোগান তুলে মাঠ গরমের রাজনীতির চেয়ে মুড অব মাইন্ডে জনসেবাটাই কৃষকলীগ সকলের আস্তা অর্জন করেছে এমনটাই বলছেন তারা।

তবে একজন দক্ষ রাজনৈতিক আইডল হিসেবে ডাঃ হারুন অর রশিদ তৃনমূল আওয়ামীলীগের একজন বলিষ্ট ও জনপ্রিয় নেতা। তার সাংগঠনিক মেধা-শ্রম আর কর্মপদ্ধতি বেশ প্রশংসনীয়।

বর্তমানে কমলনগর উপজেলা আওয়ামীলীগের সহযোগী সংগঠনের মধ্যে কৃষকলীগের সাংগঠনিক কর্মতৎপরতা চোখে পড়ার মতো।সর্বত্রই কৃষকলীগের কর্মকাণ্ড প্রশংসনীয়।সরকার বিরোধী সকল অপতৎপরতার বিরুদ্ধে কৃষকলীগের গঠনমূলক সভা-সেমিনার ও প্রতিবাদ অব্যাহত রয়েছে।এছাড়া সরকারের নানা উন্নয়ন মুলক কর্মকাণ্ড জনসাধারণের মাঝে তুলে ধরে জনগনকে দল ও নেত্রীর প্রতি আকৃষ্ট করতে কৃষকলীগ মাঠে কাজ করে যাচ্ছে।এব্যাপারে

কমলনগর উপজেলা কৃষকলীগ সভাপতি ডাঃ হারুন অর রশিদ বলেন, কৃষকলীগকে তৃনমূল পর্যায়ে ঢেলে সাজাতে কাজ করে যাচ্ছি।বর্তমান সরকারের জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরছি।নেতা কর্মীদের সুখে দুঃখে এগিয়ে যাচ্ছি। আগামী দিনে মুলদল আওয়ামীলীগের নেতৃত্ব দেওয়ার লক্ষ্যে বাকী জিবনটাও দলের পিছনে ব্যয় করার প্রত্যয় ব্যক্ত করেন এই নেতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil