শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম :

রামগতিতে ছাগল বিক্রয়কে কেন্দ্র করে অতর্কিত হামলা,আহত-৩

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০, ৯.৩৬ পিএম
  • ১০৬ বার পঠিত

 

রামগতি (লক্ষীপুর) প্রতিনিধিঃ-

লক্ষীপুরের রামগতি উপজলার ৬ নং চর আলগী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড এর চর নেয়ামত মনু হাওলাদারের পোলের সামনে একটি ছাগল বিক্রয় কে কেন্দ্র করে দূর্বৃত্তদের অতর্কিত হামলায় ঘটনাস্থলে ০৩ জন গুরুতর আহত হন। গত ৪/জুন বৃহঃবার রাত ৮ টার দিকে মনু হাওলাদারের পোলের গোড়ায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী ও মামলার এজহার সূত্রে জানা যায়,ঐ এলাকার আব্দুল গফুরের ছেলে অহিদুর রহমানের একটি ছাগল বিক্রয় কে কেন্দ্র করিয়া মৃত মোঃ মন্তাজের ছেলে আকবর হোসেন ও অহিদুর রহমান এর সাথে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে তর্ক – বিতর্কে জড়িয়ে পড়ে এবং বিরোধের সৃষ্টি হয়।

উক্ত বিরোধের জের ধরে ঘটনাস্থল দিয়ে বাড়ী যাওয়ার পথিমধ্যে মৃত মন্তাজ মিয়ার ছেলে আকবর হোসেন এর নেতৃত্বে আকবর এর ছেলে রাজু ও সাগর,মিরাজের ছেলে মোঃ সুমন, মাইন উদ্দীনের ছেলে রাকিব,মোঃ চৌধুরীর ছেলে মানিক,আবুল কাসেমের ছেলে মাকছুদ ব্যাপারী সহ আরো অগ্গাত নামা কয়েক জন সন্ত্রাসী একত্রিত হয়ে রাতের অন্ধকারে দা,চেনি এবং দেশীয় অস্র সস্র নিয়ে অহিদুর রহমান,সাইফুল, সাব্বীর,গফুর,মিনহাজ,আব্দুল কাদেরসহ কয়েকজনের উপর অতর্কিত ভাবে হামলা চালায় এবং বেদম মারধর ও কোপ দিয়ে রক্তাক্ত করে
তৎক্ষণাৎ সাইফুল,সাব্বীর, অহিদূর রহমানের অবস্থা গুরুতর দেখে তাদের স্বজনরা প্রথমে রামগতি উপজলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে রোগীর অবস্থা আশংকাজনক দেখে তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার জন্য বলেন। বর্তমানে তারা নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে ঘটনার পরের দিন রামগতি থানায় একটি হত্যার অপচেষ্টা মামলার ধারা ১৪৩,৩৪১,৩২৩,৩২৫,৩২৬,৩০৭,৫০৬, মতে মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে রামগতি থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ সোলায়মানের কাছে জানতে চাইলে তিনি বলেন বাদীর অভিযোগ মতে মামলা গ্রহণ করেছি কিন্তু মেডিকেল রিপোর্ট ও তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

রামগতি( লক্ষীপুর) / দৈনিক রূপান্তর বাংলাদেশ / ১১ জুন বৃহস্পতিবার

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil