শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে ঈদে মিল্লাদুন্নবী উপলক্ষে জশনে জুলুছের শোভাযাত্রা ভৈরবে নিরাপদ সড়ক চাই আয়োজনে লিফলেট ও মাস্ক বিতরণ শক্তি দিয়ে নয় মানুষের ভালবাসা দিয়ে জয়ী হতে চাই – চেয়ারম্যান প্রার্থী আরেফিন চৌধুরীর ভৈরবে তেয়ারীরচরে এডভোকেট আবুল বাসারের নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা ভৈরবের সাদেকপুর ইউনিয়নবাসীর সাথে সরকার সাফায়েত উল্লাহ’র নির্বাচনী মতবিনিময় সভা ভৈরবে ৩ প্রতিষ্টান সিলগালা ৬০ লাখ টাকার জাল ধ্বংস বড়লেখা ফাউন্ডেশন ইউ কে উদ্যোগে আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠান শয়তানের চ্যালেঞ্জ ও আল্লাহর ক্ষমার নমুনা ভৈরবে র‌্যাবের হাতে ভারতীয় ৫ লক্ষাধিক ট্যাবলেট ও ৯৭ পিস ভারতীয় কাতান শাড়ী উদ্ধার ভৈরবে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন

রামগতি আজাদনগর একাদশ ফাউন্ডেশন ও ক্রিকেট একাদশের যৌথ উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ১৩ মে, ২০২০, ৬.১৭ পিএম
  • ২৩১ বার পঠিত
দেলোয়ার হোসেন, রামগতি(লক্ষ্মীপুর)প্রতিনিধি: করোনা ভাইরাস সংকট মুহুর্তে সাময়িক কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণের কাজ অব্যাহত রেখেছে লক্ষ্মীপুরের রামগতি চর পোড়াগাছা ইউনিয়ন আজাদনগর এলাকার একঝাঁক তরুনের গড়ে তোলা আর্থিক প্রতিষ্ঠান আজাদনগর একাদশ ফাউন্ডেশন ও ক্রীকেট ফাউন্ডেশন নামক দু’টি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান। বুধবার- সকালে রামগতি উপজেলার চর পোড়াগাছা ইউনিয়নের -কয়েকশতাধিক গরীব দুঃখির মাঝে এ ত্রানসামগ্রী বিতরণ করেন যৌথ এ দুই প্রতিষ্ঠান।
জানা যায়, করোনা ভাইরাসে উদ্ভুদ্ধ পরিস্থিতিতে তারুন্যের উদ্দিপনায় উজ্জীবিত হয়ে স্থানীয় ক্রীকেট একাদশ ও একাদশ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে কর্মহীন অসচ্চল মানুষের মাঝে রমজানের ইফতারি সহ খাদ্য সয়ায়তা বিতরন করার মহতি উদ্যোগ গ্রহন করেন ফাউন্ডেশনের সভাপতি ও যুব রাজনীতির জনপ্রিয় মূখ পোড়াগাছা ইউনিয়ন যুবলীগ সভাপতি রাহেদ বিপ্লব অন্তর ও সাধারন সম্পাদক মোঃ রাজিব। এসময় সাময়ীক কর্মহীন ও ঘরবন্ধি অসহায় পরিবারের মাঝে ৫ কেজি চাল,১ কেজি ছোলাবুট, ১ কেজি মুড়ি, ১ কেজি চিনি, ১ কেজি বুটের ডাল, ১ কেজি পিয়াজ, চার প্যাকেট সেমাই,১ লিটার তৈল,১ কেজি খেজুর, কোয়াটার গ্রাম গুরো দুধ বিতরন করা হয়। সংশ্লিষ্ট সূত্র জানায়, সভাপতি মোহাম্মদ রাহেদ বিপ্লব -সাধারণ সম্পাদক মোঃ রাজিবের অনুপ্রেরনায় রুবেল হাওলাদার, ওসমান গনি সুজন, মীর কাসেম, হান্নান, রনি, মোরশেদ আলম, নাহিদুল ইসলাম, সাদ্দাম, বিপ্লব, লক্ষণ কুমার শীল, মোহাম্মদ নোমান, মোহাম্মদ মামুন ও একাদশ এর সকল সদস্যরা শতভাগ আন্তরিকতা নিয়ে এগিয়ে এসে মহতী এ উদ্যোগটি বাস্তবায়ন করেছেন।।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil