রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন

 রায়পুরায় হাইরমারায় পূর্ব শত্রুতার জেরে বাড়ি-ঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ

  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০, ১২.৩৬ এএম
  • ৯২ বার পঠিত

আসাদুজ্জামান বাদলঃ নরসিংদীর রায়পুরার হাইরমারা এলাকায় শনিবার (২০ জুন)  পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, হাইরমারা  এলাকার শওকত আলীর ছেলে দুলাল (৩৬) দুলাল মিয়ার ছেলে রাসেল (২০) ও ফয়সাল (১৮) রাত অনুমান পৌনে তিনটার দিকে মাসুদ মিয়ার ঘরে রাত অগ্নিসংযোগ করে মালামাল লুট করতে থাকে । আগুন দেখে মাসুদ মিয়া তার স্ত্রী বাইরে এসে দেখতে পায় উল্লেখিত ব্যক্তিরা ঘরের মালামাল লুট করে নিয়ে যাচ্ছে। মাসুদ মিয়া কে দেখতে পেয়ে মালামাল নিয়ে তারা দৌড়ে পালিয়ে যায় ।
এ ব্যাপারে মাসুদ মিয়া জানান , ঘরে আগুন দেখে আমি ও আমার স্ত্রী ঘুম থেকে উঠে বাহিরে এসে দেখতে পাই উল্লেখিত ব্যক্তিরা আমার মালামাল লুট করে নিয়ে যাচ্ছে। আমি আগুন আগুন করে চিৎকার করলে উল্লেখিত ব্যক্তিরা আমাকে বিভিন্ন হুমকি-ধমকি দিয়ে পালিয়ে যায়।
মাসুদ মিয়া আরো জানান, উল্লেখিত ব্যক্তিদের সাথে আমার মামলা মোকদ্দমা আছে। গত ৬-৭ মাস আগে উল্লিখিত ব্যক্তিরা আমার বাড়িতে অনধিকার প্রবেশ করে আমার স্ত্রী ও মেয়েকে বেদম মারপিট করে এবং লাখ টাকার মালামাল ভাঙচুর লুট করে ।এ ব্যাপারে আমি আদালতে একটি মামলা দায়ের করেছি।
অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় উপরোল্লেখিত ব্যক্তিরা মামলা না করার জন্য আমাকে নানাবিধ হুমকি-ধমকি দিচ্ছে । বর্তমানে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি ।
এ ব্যাপারে দুলালের বাবা শওকত আলী জানান, মাসুদ মিয়ার সাথে আমাদের মামলা-মোকদ্দমা আছে এবং দীর্ঘদিন যাবৎ শত্রুতা চলে আসছে চলে আসছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil