বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৩:৩৫ অপরাহ্ন

লক্ষ্মীপুরে বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

  • আপডেট টাইম : বুধবার, ২৫ মার্চ, ২০২০, ৯.৫১ পিএম
  • ৩২১ বার পঠিত

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী ওষুধ ব্যবসায়ী মো. কাউসার আহমেদ (৩০) নিহত হয়েছে। বুধবার (২৫ মার্চ) বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার আটিয়াতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাউসার আটিয়াতলী এলাকার আবদুর রহমানের ছেলে ও সদর উপজেলার জকসিন বাজারের আল মদিনা ফার্মেসির স্বত্বাধিকারী। চলতি মাসেই তার বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু প্রাণঘাতী করোনার কারণে বিয়ে পিছিয়ে যায় বলে জানিয়েছে পরিবার। তার মৃত্যুর ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আটিয়াতলি এলাকার একটি অভ্যন্তরীণ রুট থেকে মোটরসাইকেলযোগে কাউসার লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে উঠছিল। এসময় লক্ষ্মীপুরগামী জোনাকি পরিবহনের একটি দ্রুততম যাত্রীবাহী বাস মোটরসাইকেলসহ কাউসারকে চাপা দেয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় কাউসারকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কাউসারের বাবা আবদুর রহমান জানান, দোকানের উদ্দেশ্যে কাউসার ঘর থেকে বের হয়েছিল। কিছুক্ষণ পরই তার মৃত্যুর সংবাদ শুনে ছুটে যায় হাসপাতালে। বাড়িতে গত কয়েকদিন তার বিয়ের আয়োজন চলছিল। করোনার কারণে তা সাময়িক স্থগিত ছিল। কিন্তু এখন সবই শেষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil