সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম :
চরফ‍্যাশনে মাদকসহ চারজন গ্রেফতার উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ইচ্ছার উদ্যোগে হেফজখানায় আল-কোরআন উপহার প্রদান মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ভৈরবে মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন ভৈরবে পুলিশ হত্যা চেষ্টা মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার বিজয় দিবসে এসটিএসে ফ্রি চিকিৎসা পেলো ৭ ঠোঁট কাটাসহ পাঁচশতাধিক মানুষ ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে শশিভূষণ থানায় মামলা-গ্রেফতার-১ ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে বিজয় দিবস উদযাপন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

লক্ষ্মীপুরে ব্যাংকের ভল্ট ভেঙ্গে টাকা লুট, গ্রেফতার

  • আপডেট টাইম : শনিবার, ৩১ জুলাই, ২০২১, ৭.০৫ পিএম
  • ১৬৬ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা:

লক্ষ্মীপুরে ইসলামী ব্যাংকের ভল্ট ভেঙ্গে ৩ লাখ ১৬ হাজার ৫০ টাকা লুটের ঘটনায় ৪ জনকে আটক করেছে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের আভিযানিক দল। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, চেক বই ও নগদ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়। শনিবার (৩১ জুলাই) বিকেলে র‌্যাবের অস্থায়ী কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানায় র‌্যাব-১১। এর আগে ১৯ জুলাই পৌর শহরের বাইশমারা এলাকার ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার দরজা ও ভল্ট ভেঙ্গে আটককৃতরা টাকা লুট করে বলে জানায় র‌্যাব। পরে ব্যাংক কর্মকর্তাদের অভিযোগ ও সিসি টিভির ফুটেজ দেখে তাদের চিঙ্গিত করে সদরের লাহারকান্দি ইউনিয়ন থেকে আটক করা হয়। আটককৃৃতদের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে। তবে এ ঘটনায় জড়িত আরেকজনকে গ্রেফতার ও লুণ্ঠিত বাকি টাকা এখনো উদ্ধার করতে পারেনি বলেও জানায় র‌্যাব-১১’র এর কর্মকর্তারা। গ্রেফতারকৃতরা হলেন, লাহার কান্দি এলাকার বাসিন্দা আনোয়ার হোসেন বাবু, মহিন উদ্দিন, রিয়াজ, রাসেল হোসেন।
প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান, র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil