বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:২৯ অপরাহ্ন

লক্ষ্মীপুরে লকডাউনকৃত কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা

  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০, ৪.০৫ এএম
  • ৯২ বার পঠিত

রামগঞ্জ সংবাদদাতা :

করোনা ভাইরাসে আক্রান্ত লকডাউনকৃত কৃষক পরিবারের পাক ধান কেটে দিলেন রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান। তিনি আজ বেলা ১১টায় লামচর ইউনিয়নের কাশিমনগর গ্রামের মধুর বাড়ির লকডাউনকৃত বাবুল মিয়ার ধান কেটে দেন। গত ১৯ এপ্রিল বাবুল মিয়ার ২০মাসের শিশু বাচ্ছা করোনা আক্রান্ত হওয়ার পজেটিভ রিপোর্ট আসে তখন প্রশাসন সে পরিবারটি লকডাউন করে দেন। এ ছাড়াও দেশের বর্তমান প্রেক্ষাপটে শ্রমিক সংকট ও বৈরী আবহাওয়া সবচাইতে বেশী ক্ষতিগ্রস্থ ও দুশ্চিন্তাগ্রস্থ কৃষকরা। এ সমস্ত কৃষকদের পাশে মানুষদেরকে সহযোগিতায় উৎসাহিত করতে মাঠে গিয়ে ধান কাটেন। এ সময় উপস্থিত ছিলেন লামচর ইউনিয়ন চেয়ারম্যান মাহেনারা পারভিন পান্না, রামগঞ্জ সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি মোরশেদ আলম বাবু প্রমূখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান ইতিমধ্যে করোনাভাইরাসে সরকারী নির্দেশনা বাস্তবায়নে, করোনা পরিস্থিতে গরীব ও মধ্যবিত্ত পরিবারের পাশে সহযোগিতায়, দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে, ও প্রশাসনীক কার্যক্রমে সততা, আন্তরিকতার সহিত কঠোর পরিশ্রম করে রামগঞ্জবাসীর আস্থা, বিশ্বাস ও ভালবাসা অর্জন করে নিয়েছেন।
নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান বলেন, আমি নিজের উপলব্ধি থেকে লকডাউনকৃত কৃষক পরিবারের মাঠে ধান গুলো লোকজন নিয়ে কেটে দিয়েছি। এ ছাড়াও বাংলাদেশের প্রান কৃষক বাঁচলে দেশ বাঁচবে । তাই করোনা ভাইরাসে দেশের এ উদ্ভূদ্ধ পরিস্থিতিতে সবাইকে কৃষকদের সহযোগিতায় এগিয়ে আসা অত্যান্ত জরুরি হয়ে মনে বলে করছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil