বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১০:০৫ অপরাহ্ন

লক্ষ্মীপুরে ১ম দফায় ১০ হাজার পরিবার মাঝে ত্রান সামগ্রী বিতরন করেছে এমপি দম্পতি- রুপান্তরবিডি  

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০, ৭.৩৬ পিএম
  • ১৬৪ বার পঠিত

রবিন হোসেন তাসকিন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

করোনা সংকটে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় ব্যাক্তিগত অর্থায়নে সহযোগিতার প্রথম ধাপে লক্ষ্মীপুরের ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুল ও সহধর্মিণী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কাজী সেলিনা ইসলাম সি আই পি ।

আজ মঙ্গলবার রায়পুর উপজেলার উত্তর চরবংশী ও চরমোহনা ইউনিয়নে এবং রায়পুর পাইলট বালিকা উচ্চ বিল্যালয় মাঠে বিতরনের সময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন মাষ্টার, আওয়ামী লীগ নেতা রফিকুল হায়দার বাবুল পাঠান, আলহাজ্ব হারুন অর রশিদ, ইউ.পি চেয়ারম্যান শফিক পাঠান, আবুল হোসেন হাওলাদার, স্বেচ্ছাসেবকলীগ নেতা পীরজাদা সালাউদ্দিন বাবু, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন সোহাগ প্রমূখ।

সেলিনা শহিদ ফাউন্ডেশনের পক্ষে রায়পুর এল এম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সংসদ সদস্যের সহধর্মিণী ও সংরক্ষিত নারী আসনের সাংসদ কাজী সেলিনা ইসলাম (সিআইপি)।

দলীয় নেতা-কর্মীদের মাধ্যমে রায়পুর পৌরসভাসহ ও ইউনিয়ন পর্যায়ে গৃহবন্দী কর্মহীন মানুষের ঘরে ঘরে এসব সামগ্রী পৌঁছে যাবে।
খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল,আটা,লবন,আলু ও তেল।

সবাইকে ঘরে থাকার পরামর্শ প্রদান করে তিনি আরও বলেন, সরকার বিভিন্ন অনলাইন চ্যানেলের মাধ্যমে ছাত্র /ছাত্রীদের লেখাপড়ার ব্যাবস্হা করে দিচ্ছেন। স্কুল কলেজ বন্ধ থাকলেও পড়ালেখার ব্যাপারে অভিভাবকদের সচেতন থাকতে হবে।
পাপুল এমপি সুখে দুঃখে সবসময়ই জনগনের কাছাকাছি থাকবে ইনশাল্লাহ। আল্লাহ সকল মানবজাতি কে এই মহামারী থেকে রক্ষা করুক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil