বুধবার, ২৩ জুন ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

লাহারকান্দি ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী-রিয়াজ উদ্দিন খাঁন বাবলু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১, ৮.৫৩ পিএম
  • ৯৩ বার পঠিত

আসছে ইউপি নির্বাচন সামনে রেখে বাড়ি, পাড়া-মহল্লা, হাট-বাজার ও রাজনৈতিক কার্যালয় এখনই প্রায় সরগরম। এখানেই থেমে থাকছেন না সম্ভাব্য প্রার্থীরা। তবে প্রাণ সংহারী করোনা ভাইরাসের মহামারি কবে শেষ হবে—বিশ্ব জুড়ে এ প্রশ্নের উত্তর এখনো অজানা হলেও এর মধ্যেই দেশে সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন।

নির্বাচন সুত্র বলছে,চলতি বছরের ২১ জুন থেকে কয়েক দফায় ইউপি নির্বাচন শুরু হবার কথা রয়েছে।

এ দিকে লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার ১৫ নং লাহারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচন’কে সামনে রেখে ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী নৌকার মাঝি হতে চান লাহারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাফিজ খাঁনের বড় নাতী ও লাহারকান্দি ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত ইউনুস খাঁনের বড় ছেলে মোঃ রিয়াজ উদ্দিন খাঁন বাবলু।

তাই তিনি,বঙ্গবন্ধু কন্যা দলীয় সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তিনি দলীয় মনোনয়ন নৌকা মার্কা প্রত্যশা করেছেন।

এ বিষয়ে বৃহস্পতিবার (৩ জুন) আ.লীগের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী বাবলু খাঁন বলেন,ছোট বেলা থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে মাথায় নিয়ে ছাত্র রাজনীতি থেকে শুরু করে এ পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় আছি। আমার দাদা ছিলেন একজন মুক্তিযোদ্ধা এবং আমার বাবা থেকে অনুপ্রানিত হয়ে আওয়ামী রাজনীতি বুকে লালন করেছি। সারা জীবন স্বাধীনতার স্বপক্ষের দল আওয়ামীগকে ভালোবেসে যাবো।
তিনি আরো বলেন,গেল জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকি প্রার্থীকে জয়যুক্ত করতে তিনি নিরলসভাবে মাঠে কাজ করেছেন।

তিনি আরো বলেন,দলীয় ও সরকারি নির্দেশে করোনা ভাইরাস মোকাবিলায় সচেতনতা তৈরিতে ইউনিয়ন ব্যাপী লিফলেট বিতরণ থেকে শুরু করে মাস্ক ও বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি এবং তা অব্যাহত আছে।

তিনি আরো বলেন,দলীয় নেতাকর্মী থেকে শুরু করে ইউনিয়নের সাধারণ জনগন আমাকে ইউনিয়নের চেয়ারম্যান পদে চাইছেন, তাই তিনি দলীয় সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন নৌকা মার্কা প্রত্যশা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil