রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
উন্নয়নের সরকারের বিকল্প নেই পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন জুড়ীতে মৌলভীবাজার, ইয়াবা ও গাঁজাসহ দুই জন আসামী গ্রেপ্তার শুভ জন্মদিন রাফিয়া জৈন্তাপুরে ১৮ হাজার বিস্ফোরক ও মদ সহ ১ জন আটক মৌলভীবাজার জেলার লাউয়াছড়ায় গাছ উপড়ে পড়ে ১ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ মুক্তিযোদ্ধা ফার্নিচার মার্টের সত্ত্বাধিকারী নাজিম উদ্দিনের উপর সন্ত্রাসী হামলা ও লুটপাট। ভৈরবে চোরাই ১৮৫ লিটার তেল উদ্ধার র‌্যাব-১৪ হাতে আটক ২ জুড়ী, ও বড়লেখা, নেতাকর্মীরা ফুল দিয়ে স্বাগত জানান মাননীয় মন্ত্রী মহোদয় কে ভৈরবে নাটাল সড়ক সেতুর এলাকা থেকে যুবকের লাশ উদ্ধার একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধন

সংগঠন বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকায় সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির ৫ সদস্যের অব্যাহতি- রুপান্তরবিডি 

  • আপডেট টাইম : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০, ৫.৫৮ পিএম
  • ৫৭ বার পঠিত

সোনাগাজী প্রতিনিধি:

সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির সদস্যগণ সহ সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ২৫এপ্রিল সকালে রিপোর্টার্স ইউনিটির এক জরুরী সভায় নিন্মোক্ত সিদ্ধান্ত গৃহিত হয়।


রেজুলেশন অনুযায়ী সংগঠন পরিপন্থি কার্য্যক্রমে সম্পৃক্ত থাকায় দপ্তর সম্পাদক আফতাব হোসেন মোমিন, যুগ্ন সাধারণ সম্পাদক মহিউদ্দিন খোকন, নির্বাহি সদস্য বাহার উল্যাহ বাহার,

গাজী মোঃ হানিফ, জহিরুল হক খান সজিব, কে সম্মানের সাথে অব্যহতি প্রদান করা গেল, অদ্য থেকে উপরোল্লিখিত ব্যাক্তিবর্গের সাথে রিপোরটার্স ইউনিটির কোন সম্পর্ক নেই, এবং তাদের কোন কাজের দায়ভার ইউনিটি বহন করবেনা।


উল্লেখ্য অব্যহতি প্রাপ্তদের স্থলে যুগ্ন সাধারণ সম্পাদক হিসাবে কে.এম সানী, [ ফেনীর কথা] দপ্তর সম্পাদক হিসাবে মিজবাহুল হুদা সৌরভ [সাপ্তাহিক বৈকালী] নির্বাহী সদস্য হিসাবে আবদুল আলীম [সাপ্তাহিক হকার্স] আলমগীর হোসেন রিপন[ দৈনিক নয়া পয়গাম] হাবিবুল ইসলাম রিয়াদ [ দৈনিক প্রথম ভোর] কে মনোনিত করা হলো।

আবদুল্লাহ রিয়েল
সভাপতি,
সোনাগাজী রিপোর্টার্স ইউনিটি
০১৮৫৪৪২২৩৭৩

মোহাম্মদ ইকবাল হোসাঈন
সাধারণ সম্পাদক,
সোনাগাজী রিপোর্টার্স ইউনিটি
০১৮৩০৫১৭১০৮

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil