রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

সরাইলে ৩০ কেজি গাঁজা ও ১ টি সিএনজি’সহ আটক-১ 

  • আপডেট টাইম : বুধবার, ১ জুলাই, ২০২০, ৫.০৪ পিএম
  • ২৫৫ বার পঠিত

মোঃ মিজানুর রহমান পাটোয়ারী, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ-

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে পূর্বকুট্রাপাড়া এলাকা থেকে ৩০ কেজি গাঁজা ও ১ টি সিএনজি’সহ ১ মাদক ব্যবসায়ী মোঃ রাসেল মিয়া ( ২৫ ) কে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প । র‌্যাবের হাতে আটকৃ হলেন ১। মোঃ রাসেল মিয়া ( ২৫ ) পিতা- মোঃ নী নেওয়াজ , সাং – শাহবাজপুর , থানা – সরাইল জেলা – ব্রাহ্মণবাড়িয়া ।

গত মঙ্গলবার ( ৩০ জুন ) সকালে বিভিন্ন গনমাধ্যম কর্মীদের কাছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় । প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত ব্রাহ্মণবাড়িয়া জেলার শাহবাজপুর এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে সিএনজিতে করে সরাইল’সহ আশেপাশের এলাকাতে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে ।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, কতিপয় মাদক ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়া জেলার শাহবাজপুর এলাকা হতে বি-বাড়িয়া-থ-১১-৩৭৯৫ সিএনজিতে করে মাদকদ্রব্যের একটি বড় চালান সরাইলের পূর্ব কুট্টাপাড়া এলাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে ।

এরই প্রেক্ষিতে ভৈরব র‍্যাব-১৪ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার ডিডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল ৩০/০৬/২০২০ ইং তারিখ সকাল অনুমান ০৬.৪৫ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানাধীন কুট্টাপাড়া মোড়ে রাস্তার উপর তাৎক্ষণিক তল্লাশী চৌকি স্থাপন করে সিএনজি গাড়ী তল্লাশী করতে থাকেন ।

তল্লাশী কালে পূর্বে সংবাদ প্রাপ্ত সিএনজিটি তল্লাশী চৌকির নিকট আসলে থামানোর সংকেত দিলে সংকেত অমান্য করে চলে যায়। তখন র‍্যাব সদস্যরা সিএনজিটির পিছুধাওয়া করে ০৮.২০ ঘটিকার সময় পূর্বকুট্টাপাড়া বড় হুজুরের বাড়ির সামনে পাকা রাস্তার উপর সিএনজি ও ১। মোঃ রাসেল মিয়া( ২৫ ), আটক করা হয় । আটককৃত সিএনজিটি তল্লাশী করে ( ক ) ৩০ কেজি মাদকদ্রব্য গাঁজা, ( খ ) ০১ টি ব্যবহৃত সিএনজি জব্দ করা হয় । জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ১১,০০,০০০/- টাকা ।

এ ঘটনায় আসামীর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানায় মামলা দায়ের করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil