বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০২:৫৯ অপরাহ্ন

সাংবাদিক রায়হান আলীর জন্মদিন আজ, রূপান্তর বাংলাদেশ পরিবারের শুভেচ্ছা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০, ৮.১৬ পিএম
  • ১০১ বার পঠিত

রূপান্তর বাংলাদেশ, নিউজ ডেস্ক: 

আজ১৮জুন তরুন সাংবাদিক ও সেচ্ছাসেবী রায়হান আলী এর শুভ জন্মদিন। 

রায়হান সীমান্তবর্তী আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সন্তান। তার বাবা রবিউল ইসলাম একজন ব্যবসায়ী এবং মা হাবিবা বেগম গৃহীনি। দুই ভাইয়ের মধ্যে রায়হান বড়।
২০০০সালে ১৮জুন শিবগঞ্জ উপজেলা শ্যামপুর ইউনিয়ন হাদিনগর গ্রামে জম্নগ্রহন করেন।

দশম শ্রেণীতে অধ্যায়ণ কালেই রাজশাহী থেকে প্রকাশিত আনলাইন পত্রিকা যমুনা প্রতিদিন দিয়ে শুরু হয় তার লেখালেখির যাত্রা।

বর্তমানে ঢাকা থেকে প্রকাশিত জাতীয় পত্রিকা আগ্রযাত্রা চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি সহ বেশ কিছু আনলাইন প্রত্রিকাই কাজ করছেন।

মাধ্যমিক শিক্ষা জীবনেই তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংস্থায় সেচ্ছাসেবী হিসেবে যোগ দিয়ে এলাকার বাল্যবিবাহ প্রতিরোধ, মাদক দূরিকরণ, স্যানিটেশন, কুসংস্কার দূরিকরনে ব্যাপক ভূমিকা পালন করেন।
তিনি বেশ কিছু সেচ্ছাসেবী সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন শিবগঞ্জ হেল্পলাইন সংগঠনের তথ্য যোগাযোগ প্রযুক্তি সম্পাদক, শ্যামপুর বন্ধন সাহিত্য সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সহ আর অনেক সংগঠনের।

তরুন সাংবাদিক রায়হানের শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রূপান্তর বাংলাদেশ পরিবার সহ তার অনেক সহকর্মী ও সিনিয়র সাংবাদিকবৃন্দ,বন্ধু,সেচ্ছাসেবীগন রাজনৈতিক নেতা,সাংস্কৃতিক, প্রশাসনিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। তারা তরুন সাংবাদিক রায়হান আলীর ভবিষ্যৎ কামনা করেন।

সাংবাদিক রায়হান আদিনা ফজলুল হক সরকারী কলেজের প্রানিবিদ্যা বিভাগের অনার্স প্রথমবর্ষের ছাত্র। লেখা পড়ার পাশাপাশি সাংবাদিক হিসেবে কাজ করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil