বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

সেবা দানে ডা. আকিল আল ইসলাম এক ও অন্যান্য

  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০, ৮.৪৮ পিএম
  • ২৮৫ বার পঠিত

শিব্বির দেওয়ান কমলনগর লক্ষ্মীপুরঃ 

করোনা সংকট পৃথিবীময় যখন অস্হিরতা।ভাইরাস সংক্রমনে মানব সকল যখন ধরাশাহী। আতঙ্ক আর ভয়াভয়তা যখন প্রকট।সেখানে কমলনগর স্বাস্হ্য কমপ্লেক্স সেবা দানে অতুলনীয় উদাহরন।সেবা দানে অন্যান্য। দিন কি রাত, নেই কোন বিশ্রাম।সেবা দানে গ্রাম থেকে গ্রাম রাত কিংবা বিরাত সেবা দানে ছুঁটে চলা অদম্য সাহসীকথায় জনকল্যাণে সেবার উদার মনোভাবনায় কমলনগর স্বাস্হ্য কমপ্লেক্সের চিকিৎসক গন মানবতার ফেরিওয়ালা হয়ে সেবকের আসনে আসিন।
বিশেষ করে ডা. আকিল আল ইসলাম ডা. রেজাউল করিম রাজিব সেবা দানে দায়িত্ববোধের ভেতর থেকে নিজের সেরাটা দিয়ে সেবক রুপে জনদরবারে প্রকাশিত। দায়িত্ব ও কর্তব্য বোধে করোনা সংকটে মানবসেবার ব্রতে জাগ্রত দ্বারে দ্বারে। পরিশ্রমী কর্মঠ নিবেদিত সেবক।বলাবাহুল্য ত্যাগের দীপ্ত মহিমায় শঙ্কিত বিপদসঙ্কুল জাতিকে সেবা সুলভ ভালেবাসার ছোঁয়ায় করেছে আলোকিত। তাদের সেবার প্রস্ফুটিত ধারায় কত ভয়ার্ত মলিনমুখে সেবাদানে ফুটেছে হাসি।
এটাই সেবা।
সেবার মানদন্ডে ডা. আকিল আল ইসলাম ডা. রাজিব সহ সকলে প্রশংসায় প্রঞ্চমুখ।
ডা. আকিল আল ইসলাম কমলনগরের গৌরব। কমলনগরের চর ফল কন ইউনিয়নের জাজিরা গ্রামের কৃর্তি সন্তান।
জীবন নিয়ে যখন জাতি শঙ্কিত তখন ভয়কে জয় করে মৃত্যু ভয় উপেক্ষা করে ডা. আকিল আল ইসলাম সহ তার সহযাএীরা নিরলস চেষ্টায় নিরাপদ স্বাস্হ্য সেবা দিয়ে যাচ্ছে কমলননগর বাসীক।
এ এক অন্যান্য উদাহরন।
শুধু হাতে কলমে নয়। নিরাপদে থাকা নিরাপদে রাখা।
জ্বর ঠান্ডি ব্যাথা হলে কি করণীয় ইত্যাদি বিষয়াদি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভালো থাকার ভালো রাখার পরামর্শ মূলক সেবা দিয়ে যাচ্ছেন ডা. আকিল আল ইসলাম।যা মানবিক দৃষ্টিনন্দন সেবাবান্ধব পরোপকারী সেবার নির্মোহ ভালোবাসার বহিঃপ্রকাশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil