বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
চরফ‍্যাশনে মাদকসহ চারজন গ্রেফতার উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ইচ্ছার উদ্যোগে হেফজখানায় আল-কোরআন উপহার প্রদান মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ভৈরবে মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন ভৈরবে পুলিশ হত্যা চেষ্টা মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার বিজয় দিবসে এসটিএসে ফ্রি চিকিৎসা পেলো ৭ ঠোঁট কাটাসহ পাঁচশতাধিক মানুষ ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে শশিভূষণ থানায় মামলা-গ্রেফতার-১ ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে বিজয় দিবস উদযাপন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

সোনাগাজী’র সাতবাড়িয়ায় যুবলীগ নেতা সোহাগ’র ইফতার সামগ্রী বিতরণ- রুপান্তরবিডি  

  • আপডেট টাইম : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০, ৬.৩৫ পিএম
  • ২২৪ বার পঠিত

সোনাগাজী (ফেনী) থেকে:-

করোনা ভাইরাসের কারণে মতিগঞ্জ ইউনিয়নের সাতবাড়িয়া ও সুজাপুর গ্রামে কিছু অসহায়দের মাঝে নিজের অর্থায়নে পবিত্র রমজান উপলক্ষে ইফতার সামগ্রী ২৭শে এপ্রিল সোমবার বাড়ীবাড়ী পৌঁছে দেন ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান সোহাগ।

আরিফুর রহমান সোহাগ বলেন- করোনা মহামারীতে আমার পরিবারের পক্ষ থেকে আমাদের সীমিত সামর্থ্যের মধ্যে সাতবাড়িয়া সুজাপুর বাসীর জন্য অল্পকিছু ইফতার সামগ্রী বিতরণ করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ফেনী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি’র অনুপ্রেরণায় কিছু আসহায়দের সহায়তায় সম্পৃক্ত হওয়ার চেষ্টা করছি মাত্র। এই নিয়ে ত্রাণ ও ইফতার বিতরণের কাজ ৪র্থ ধাপে চলছে। ইতিমধ্যে ২৫০ পরিবারকে সহায়তা দিয়েছি। তিনি আরো বলেন- আমার পরিবারের সকল সদস্যই আমেরিকা প্রবাসী। তাদের সুস্থতার জন্য সবাই দোয়া করবেন।

এই সময় উপস্থিত ছিলেন- মতিগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ মাহফুজ আলম মিয়াজী ও মতিগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আমিনুল হক শাহিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil