মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

সোনাগাজী সদর ইউনিয়ন ছাত্রলীগের শীর্ষ পদে আরিফকে চায় তৃণমূল ছাত্রলীগ

  • আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০, ৮.০৭ পিএম
  • ১০৩ বার পঠিত

সোনাগাজী প্রতিনিধি :

সোনাগাজী উপজেলার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের কমিটি গুলোর ত্রিবার্ষিক সম্মেলন শুরু হয়েছে। ইতিমধ্যে শীর্ষ পদে অবস্থান করার লক্ষ্যে দৌড়-ঝাপে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। পর্যায়ক্রমে চরমজলিশপুর ইউনিয়ন ছাত্রলীগ, বগাদানা ইউনিয়ন ছাত্রলীগ, সম্মেলন সম্পন্ন হয়েছে। বাকী ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনের তারিখ নির্ধারিত হয়েছে। আসন্ন ৭নং সদর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন আগামী ২৩ নভেম্বর অনষ্ঠিত হবে বলে তারিখ নির্ধারন করা হয়েছে। অত্যান্ত ঝাক-ঝমক একটি অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলন সম্পন্ন করার প্রস্তুতি নিচ্ছেন বর্তমান দায়িত্বরত ছাত্রলীগ নেতৃবৃন্দ। এই ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটিতে মোঃ আরিফুল ইসলাম কে শীর্ষ পদে দেখতে চান স্থানীয় তৃণমূল ছাত্রলীগের নেতাকর্মীরা। আরিফুল ইসলাম এই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ন-আহŸায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবকে যুগ্ম-সম্পাদক পদে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। আরিফুল ইসলাম ছাত্রলীগের রাজনীতির সাথে ২০১০ সাল থেকে কলেজ ছাত্রলীগের সাথে মিছিল মিটিংয়ে অংশগ্রহণ করে ছাত্রলীগে নিজের যাত্রা শুরু করেন। পর্যায়ক্রমে তিনি এখন পর্যন্ত সক্রীয় ভাবে ছাত্রলীগের সাথে সম্পৃক্ত থেকে দলের জন্য কাজ করে যাচ্ছেন।

আরিফুল ইসলাম একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান। তার বাবা ফখরুল ইসলাম সদর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সক্রীয় নেতা হিসেবে দলের জন্য নিবেদীত। আরিফুল ইসলামের দাদা বীর মুক্তিযোদ্ধা হাজী আবদুস সালাম মিয়া সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘ প্রায় ৩১ বছর দলের জন্য কাজ করেগেছেন। তৎকালীণ সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের ঘাঁটি হিসেবে পরিচিত ছিলো হাজী আবদুস সালামের বাড়ী।

সদর ইউনিয়নের এক আওয়ামীলীগ নেতা প্রতিবেদক কে জানান, আরিফের পরিবার একটি খাঁটি আওয়ামীলীগ পরিবার। আরিফ যদি ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে আসেন তবে, ছাত্রলীগকে সুসংগঠিত করে দলের জন্য কাজ করতে পারবে বলে আমি বিশ্বাস করি।

স্থানীয় একাধিক ছাত্রলীগ নেতাকর্মীরা জানান, আরিফ দীর্ঘ দিন ছাত্রলীগের সাথে জড়িত থেকে ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছেন। তাছাড়া তিনি একজন সৎ ও নিষ্ঠাবান শিক্ষিত ব্যক্তি। তার মাধ্যমে সদর ইউনিয়ন ছাত্রলীগ মূল্যায়িত হবে এবং ঐক্যবদ্ধ ও সুসংগঠিত হবে। স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা আরিফুর ইসলামকে ইউনিয়ন ছাত্রলীগের আগামী কমিটিতে শীর্ষ পদে মূল্যায়ন করার জন্য উপজেলা ও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, ফেনী সদর আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর প্রতি অনুরোদ জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil