বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

হাঃ রুহুল আমিন এর পিতা মাতা ও আফছার আহমদ এর পিতার ঈসালে সওয়াব মাফফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ১১.১৩ পিএম
  • ২৩২ বার পঠিত

আবুল হুসেন সাজুঃ  মৌলভীবাজার প্রতিনিধি- মৌলভীবাজারে হযরত শাহজালাল (র.) ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে যুক্তরাজ্য প্রবাসী হাফিয রুহুল আমিন এর পিতা-মাতা ও ট্রাস্টের প্রকাশনা বিষয়ক সম্পাদক আফছার আহমদ এর পিতার ঈসালে সওয়াব উপলক্ষে খতমে কোরআন শরীফ শেষে মীলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) বিকাল ৩ ঘটিকায় শহরের শাহ মোস্তফা মঞ্জিলে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি হাফিয মাওলানা আলাউর রহমান টিপু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওয়ালিউর রহমান সানি এর সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শামসুল উলামা আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর সুযোগ্য উত্তরসূরী মাওলানা হাফিয ফখর উদ্দিন চৌধুরী ফুলতলী।

এতে উপস্থিত ছিলেন, শাহজালাল ওয়েলফেয়ার ট্রাস্টের সহ-সভাপতি জাকির হোসেন জবলু, প্রচার ও যোগাযোগ বিষয়ক সম্পাদক হাফিয ফরহাদ আহমদ, সমাজকল্যাণ সম্পাদক শেখ কাদের আল হাসান,সহ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক হাফিয কামরুল ইসলাম, সহ চিকিৎসা উপ প্রধান ডা: শাহ ওয়ালীউর রহমান, প্রকাশনা বিষয়ক সম্পাদক আফছার ইবনে রহিম, মোঃ আব্দুর রহমান, স্বেচ্ছাসেবক প্রধান মোঃ মামুনুর রশীদ, পাঠাগার বিষয়ক সম্পাদক আজিজুল ইসলাম রিয়াদ, তথ্য ও গবেষণা সম্পাদক অন্তর হাসান ফজলু,সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাশেদ আহমদ, সদস্য তুষার আহমেদ, মাও.নজরুল ইসলাম, সৈয়দ শাহেদুল ইসলাম, নুরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত অতিথিবৃন্দ বক্তব্য প্রদান করেন। তারপর মিলাদ এবং সবশেষে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শেষ করা হয়।

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আজই যোগাযোগ করুন, 👇👇

মোবাইলঃ
+601121343215 (ইমু) (হোয়াটসঅ্যাপ)

মোবাইলঃ 01707177591 (ইমু) (হোয়াটসঅ্যাপ)

ই-মেইলঃ- rupantornewsbd@gmail.com

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil