বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম :
চরফ‍্যাশনে মাদকসহ চারজন গ্রেফতার উত্তর চরমানিকা লতিফিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ ইচ্ছার উদ্যোগে হেফজখানায় আল-কোরআন উপহার প্রদান মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী র‌্যাবের হাতে গ্রেফতার ভৈরবে মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন ভৈরবে পুলিশ হত্যা চেষ্টা মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার বিজয় দিবসে এসটিএসে ফ্রি চিকিৎসা পেলো ৭ ঠোঁট কাটাসহ পাঁচশতাধিক মানুষ ধর্ষন ও অশ্লীল ভিডিও ধারণে শশিভূষণ থানায় মামলা-গ্রেফতার-১ ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে বিজয় দিবস উদযাপন অনলাইন পত্রিকা সংবাদ চিত্র’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

১০ হাজার পরিবারের মাঝে অধ্যক্ষ সাত্তার ট্রাস্টের উপহার সামগ্রী বিতরণ শুরু

  • আপডেট টাইম : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০, ৩.৪৯ এএম
  • ১৫৩ বার পঠিত

রাকিব হোসেন ভ্রাম্যমান প্রতিনিধি:

লক্ষ্মীপুরে করোনা পরিস্থিতি মোকাবেলা ও মাহে রমজান উপলক্ষ্যে কর্মহীন প্রায় ১০ হাজার পরিবারকে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) দেয়া শুরু করেছে অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্ট। সদর উপজেলার ১২টি ইউনিয়নে ও পৌরসভায় এসব উপহার সামগ্রী বিতরণ করা হবে।

২৭ এপ্রিল সোমবার দুপুর থেকে দুর্দশাগ্রস্থ প্রত্যেক পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম লবণ, ৫০০ গ্রাম তেল ও ২টা সাবান বিতরণ শুরু করেন ট্রাস্টের চেয়ারম্যান ও ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার।

তিনি জানান, সদর উপজেলায় ১০ হাজার কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। বর্তমান করেনা পরিস্থিতি মোকাবেলায় ও পবিত্র রমজান উপলক্ষে সরকারের পাশাপাশি বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসা প্রয়োজন। এরই অংশ হিসেবে অতিতের ন্যায় অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্ট-এর উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নে এ কার্যক্রম চলবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil