শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে ঈদে মিল্লাদুন্নবী উপলক্ষে জশনে জুলুছের শোভাযাত্রা ভৈরবে নিরাপদ সড়ক চাই আয়োজনে লিফলেট ও মাস্ক বিতরণ শক্তি দিয়ে নয় মানুষের ভালবাসা দিয়ে জয়ী হতে চাই – চেয়ারম্যান প্রার্থী আরেফিন চৌধুরীর ভৈরবে তেয়ারীরচরে এডভোকেট আবুল বাসারের নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা ভৈরবের সাদেকপুর ইউনিয়নবাসীর সাথে সরকার সাফায়েত উল্লাহ’র নির্বাচনী মতবিনিময় সভা ভৈরবে ৩ প্রতিষ্টান সিলগালা ৬০ লাখ টাকার জাল ধ্বংস বড়লেখা ফাউন্ডেশন ইউ কে উদ্যোগে আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠান শয়তানের চ্যালেঞ্জ ও আল্লাহর ক্ষমার নমুনা ভৈরবে র‌্যাবের হাতে ভারতীয় ৫ লক্ষাধিক ট্যাবলেট ও ৯৭ পিস ভারতীয় কাতান শাড়ী উদ্ধার ভৈরবে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন

লক্ষ্মীপুরে ২০০ মধ্যবিত্ত পরিবারে উপহার পৌঁছে দিলেন সদর থানা ছাত্রলীগ নেতা

  • আপডেট টাইম : রবিবার, ৩ মে, ২০২০, ১১.৩৩ এএম
  • ২৩৩ বার পঠিত

লক্ষ্মীপুর জেলা প্রতি­নিধি:

রবিন হোসেন তাসকিন,

কোভিড-১৯ বৈশ্বিত মহামারী করোনা ভাইরাসের কারণে সারাদেশের মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে সরকার। এসময় দরিদ্র ও অসহায় মানুষজন কর্মহীন হয়ে পড়েছে। তাই এসব কর্মহীন নিম্নবিত্ত , মধ্যবিত্ত ২০০ পরিবারের মাঝে লক্ষ্মীপুর সদর থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম রবিন ভূঁইয়ার এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

অদ্য শনিবার প্রায় দু-শতাধিক পরিবারকে চাল, ডাল, আলু, তৈল, পেয়াজ, সাবান সহ অন্যান্য সামগ্রী অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেওয়া হয়।

রবিন ভূঁইয়া জানান, আমরা এই ধাপে নিম্ন মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছি,কারন মধ্যবিত্তরা কারো কাছে লজ্জ্বায় চাইতে পারে না, তাই আমরা তাদের পরিচয় গোপন রেখে রাতের আধাঁরে তাদের ঘরে উপহার সামগ্রী পৌছে দিয়েছি।
মহামারি করোনা ভাইরাসের কারনে এর আগে আমি ৫০০ হতদরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছিলাম।

এইছাড়াও আমরা সদর থানা ছাত্রলীগ দেশের এই ক্লান্তি লগ্নে অসহায় কৃষকের ধান কাটা সহ নানান মানবিক কান্ডে জড়িত আছি।
ইনশাআল্লাহ আমাদের এই কর্মকাণ্ড অব্যাহত থাকবে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil