মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন

ময়মনসিংহের সিরতা ইউনিয়নে খাদ্য বান্ধব কর্মসূচির চাউল চুরি

  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০, ১০.৫৯ এএম
  • ১৭৩ বার পঠিত

মোঃ শফিকুল ইসলাম, ময়মনসিংহ ব্যুরো প্রতিনিধিঃ গতকাল ২.০৫.২০২০ইং শনিবার রাত আনুমানিক ৯টায় চর খরিচা বাজারস্ত মবিন এন্টারপ্রাইজ এর ১৪ বস্তা চাউল, ১টি মটর সাইকেল ও একটি অটো ভ্যান, বাজার ব্যবসায়ীসহ জনগনের হাতে নাতে ধরা পরে যাওয়ার পর মবিন এন্টারপ্রাইজ এর ডিলার নুরুল ইসলাম মাস্টারের ছেলে মাজহারুল ইসলাম স্বপন এর সহযোগী সিরতা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, মোঃ খোকন মিয়া, মোঃ তালেব খান, বর্তমান চর ভবানী পুর ওয়ার্ডের শাহ আলম বাদশা মেম্বারসহ কয়েকজন পালিয়ে যায়।

ময়মনসিংহের সদর উপজেলার ৫নং সিরতা ইউনিয়নের চর খরিচা বাজারে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য বান্ধব কর্মসূচির ১৪ বস্তা চাউল ১টি মটর সাইকেল ও একটি অটো ভ্যান আটক করে পুলিশ।

সরেজমিনে উপস্থিত এলাকাবাসী বাজার ব্যবসায়ীর মাধ্যমে সরাসরি ৫নং সিরতা ইউনিয়নের চর খরিচা বাজারে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য বান্ধব কর্মসূচির ১৪ বস্তা চাউল ১টি মটর সাইকেল ও একটি অটো ভ্যান, মবিন এন্টারপ্রাইজ ডিলার নুরুল ইসলাম মাস্টারের ছেলে মাজহারুল ইসলাম স্বপন এর সহযোগী সিরতা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, মোঃ খোকন মিয়া, মোঃ তালেব খান, বর্তমান চর ভবানী পুর ওয়ার্ডের শাহ আলম বাদশা মেম্বারসহ আরও কয়েকজন এই চাউল চুরির গঠনায় জরিত বলে জানান।

এসময়ে ময়মনসিংহের কোতুয়ালী মডেল থানার এসআই আশিকসহ তার সংঙ্গীয় পুলিশের ফোর্স গঠনার সময় উপস্থিত হয়ে চাউলের বস্তা জব্দ করে। সাংবাদিক উজ্জল খান, সরত সেলিম উপস্থিত থেকে সংবাদ সংগ্রহ করে।

কয়েক দিন আগে তালেব খান এর বিরুদ্ধে আনন্দ টিভিতে চাউল চুরির নিউজ হয়। এতে স্থানীয় ময়মনসিংহ সদরের ৫নং সিরতা ইউনিয়নের চেয়ারম্যান জনাব, আব সাইদ সাহেব সহ ময়মনসিংহের প্রশাসন কোন পদক্ষেপ গ্রহণ করেনি বিদায় নতুন করে আজ চাউল চুরি করার সুযোগ পায়। তাই প্রশাসন সহ মাননীয় প্রধানমন্ত্রী এর কাছে সিরতা ইউনিয়নবাসীর জোরদাবী সুষ্ঠ তদন্ত করে কঠিন বিচার করতে।

বর্তমান পরিস্থিতিতে গরীব, এতীম, অসহায়, হত দরিদ্র, মধ্যবিত্তসহ কর্মহীন পরীবার গুলি ত্রাণের জন্য হাহাকার অবস্থায় দিন কাটাচ্ছে। এমতাবস্থায় গরীব দুঃখীর চাউল চুরিতে একদল জনপ্রতিনিধি কুলাংঙ্গার চাউল চুরিতে ব্যস্ত। এদের ধরে এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য প্রশাসনের কাছে জোর দাবী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil