বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

চরফ্যাশনে মানবিকতার চেয়ারম্যান আনোয়ার হোসেনঃ

  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০, ১১.১৭ এএম
  • ৪৭২ বার পঠিত

জিহাদুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ  

ভোলা চরফ্যাশনের নুরাবাদ ইউপি চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আনোয়ার হোসেন করোনা মহামামী ভাইরাস দুর্যোগে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে চেষ্টা করছেন মানুষের পাশে থাকতে। মানুষ লজ্জিত হবে একথা ভেবে নিজের ত্রান তহবিল থেকে রাতের আধারে ত্রান নিয়ে পৌছে দিচ্ছেন জনগনের দরজায়।এ পর্যন্ত নিজের তহবিল থেকে প্রায় ৩টন চাল তার ইউনিয়নের মানুষের মাঝে বিতরন করেন। মানুষের জন্য সে কাজ করে যাচ্ছেন অক্লান্তভাবে। স্থানীয় সাংসদ আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তার এই উদ্যেগ কে স্বাগতম জানিয়েছে।

এসময় তিনি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার চেয়ারম্যান কে ধন্যবাদ দিয়ে আরো বলেন,আনোয়ার এর মত মানুষরা যখন অসহায় মানুষদের পাশে দাঁড়ায়, তখন আমাদের ভয় অনেক কমে যায়। আমরা নিশ্চিত হতে পারি কোন মানুষ না খেয়ে থাকবে না।

ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেন,আমি এই এলাকারই একজন সন্তান। আমার এলাকার মানুষ যখন কষ্টে থাকে, সেই কষ্ট আমার অন্তরকেও ছুঁয়ে যায়। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে আমার তরফ থেকে জনগনের জন্য এই ক্ষুদ্র চেষ্টা । তিনি আরো বলেন, আমি সব সময় জণগনের পাশে ছিলাম। অদূর ভবিষ্যতেও যে কোন প্রয়োজনে আমি জণগনের পাশে থাকবো ইনশাআল্লাহ। পর্যায়ক্রমে ইউনিয়নবাসীর বাড়ি বাড়ি গিয়ে অসহায় দরিদ্র মানুষগুলোর জন্য আরো খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হবে। তিনি শপথ করেন “করোনাকে করবো না ভয়, সামাজিক দূরত্বে করবো জয়”।

তাই ওয়ার্ডের সর্বস্তরের জনগণ তার কাজে সন্তুষ্ট হইয়া। আল্লাহর কাছে আনোয়ার চেয়ারম্যান এর শারীরিক যেনো সুস্থ ও ভালো থাকে জণগনের সেবা করতে পারে তাই দোয়া কামনায় করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil