বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:১৭ অপরাহ্ন

রংপুরে ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিবেন সাদ এরশাদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০, ৮.৩৩ পিএম
  • ১২০ বার পঠিত

মোঃ আরিফ শেখ, রংপুর জেলা প্রতিনিধিঃ   করোনার প্রভাবে উপার্জনহীন হয়ে পড়া হতদরিদ্র ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করবে রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগীর আল মাহি সাদ এরশাদ। রংপুর সদরে ব্যক্তিগত উদ্যোগে তিনশ’ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে এ ঘোষণা দেন এরশাদপুত্র।

মঙ্গলবার (৫ মে) দুপুরে রংপুর সদর উপজেলার মমিনপুর ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের অসচ্ছল ও দিনমজুরদের মাঝে চাল, ডাল, তেলসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সাদ এরশাদ বলেন, আমার বাবা রংপুরের মানুষের সুখে দুঃখে পাশে ছিলেন। আমিও বাবার মতো আপনাদের পাশে রয়েছি। আমার বাড়ি পল্লীনিবাস সব সময় উন্মুক্ত। সবাই আসবেন। আপনাদের সমস্যার কথা আমাকে বলবেন। আমি চেষ্টা করব সামাধান করার জন্য।

তৃতীয় দফায় শুরু হওয়া খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে সদর উপজেলার পাঁচটি ইউনিয়ন এবং সিটি করপোরেশ মিলে ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হবে, যোগ করেন সাদ এরশাদ।

তিনি বলেন, করোনার শুরুতেই আমি অনেকের পাশে দাঁড়িয়েছি। ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ পৌঁছে দিতে সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি। আজ থেকে আবারও খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করলাম। যা পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে বিতরণ করা হবে।

বিতরণকালে জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি কাজলী বেগম, সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে করোনা পরিস্থিতিতে অসহায় দুস্থ মানুষদের মধ্যে দুই দফায় খাদ্য সামগ্রী বিতরণ এবং চিকিৎসক স্বাস্থ্যকর্মীদেরকে পিপিইসহ প্রয়োজনীয় সুরক্ষা সরঞ্জামাদি প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazar1254120z

এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

Founder Md. Sakil